লেডিস সোয়েটারের পাইকারি মার্কেট

নির্বাচিত পোস্ট পোশাক

শীত বাড়ার সাথে সাথে বাড়ছে শীতের পোশাকের চাহিদা। এরইমধ্যে অনেকেই শুরু করে দিয়েছেন বিভিন্ন শীত বস্ত্রের ব্যবসা। তবে এ জন্য অবশ্যই লেডিস সোয়েটারের পাইকারি মার্কেট খুঁজে পাওয়া খুবই গুরুত্বপূর্ণ।

আজ আপনাদের খোঁজ দেব বেশ কিছু বড়দের শীতের পোশাকের। যেগুলো কিনে খুব সহজেই আপানি আরো বেশি লাভবান হতে পারেন।

রাজধানী ঢাকার সদরঘাটের লেডিস পার্ক মার্কেটের রাইসা গার্মেন্টস থেকে ব্যবসার জন্য পাইকারি দামে কিনতে পারেন বিভিন্ন পণ্য।

লেডিস সোয়েটারের পাইকারি মার্কেটের বিষয়ে খোঁজ দিতে বিজনেস বিডি গিয়েছিল ঢাকার সদরঘাটের লেডিস পার্ক মার্কেটে। আপনি চাইলে এখান থেকে পণ্য কিনে শুরু করতে পারেন নতুন ব্যবসা।

লেডিস সোয়েটারের পাইকারি মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

রাইসা গার্মেন্টস

দোকান: ৯৫, ব্লক: এ, গলি: ৮

লেডিস পার্ক মার্কেট (নিচ তলা), সদরঘাট, ঢাকা ১১০০

মোবাইল: 01716 616 128

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

লেডিস সোয়েটার, শীতের পোশাক, মহিলাদের শীতের পোশাক, লেডিস জ্যাকেট, শীতের পোশাকের ব্যবসা, শীতের কাপড়ের হোলসেল মার্কেট, সোয়েটারের হোলসেল মার্কেট, কাপড়ের পাইকারি মার্কেট, winter ladies wear wholesale market, ladies cloth wholesale market, ladies jacate, winter ladies dress wholesale market, ladies winter wear, winter clothes online wholesale, ladies suit wholesale market, ladies jacket