সোলার ও আইপিএস এর পাইকারি মার্কেট

ইলেকট্রিক নির্বাচিত পোস্ট

প্রতিনিয়ত আমাদের দেশে বাড়ছে সোলার, আইপিএস এবং ইউপিএসের চাহিদা। তাই নতুন ব্যবসা করতে চাইলে আপনি এ পণ্যগুলো নিয়েও ব্যবসা শুরু করতে পারেন।

এসব পণ্যের পাইকারি মার্কেটের সন্ধান দিতে বিজনেস বিডি গিয়েছিল রাজধানী ঢাকার যাত্রাবাড়িরর ধলপুরে। এখানকার এম কে টেকনোলজি থেকে পাইকারি দামে পাবেন সোলার, আইপিএস এবং ইউপিএস এবং এর যন্ত্রাংশ।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের রায়েছে নিজস্ব সার্ভিস সেন্টার। এখান থেকে যেকোন ব্রান্ডের পণ্য সার্ভিসিং করানো যায়।

সোলার ও আইপিএস এর পাইকারি মার্কেট নিয়ে বিজনেস বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

এম কে টেকনোলজি

৪৩ ধলপুর, যাত্রাবাড়ী, ঢাকা ১২০৪

01818 022 196, 01708 525 073

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,wholesale market in bangladesh,পাইকারি ব্যবসা বাংলাদেশ,নতুন ব্যবসা,পাইকারি ব্যবসা,বিজনেস আইডিয়া,ব্যবসার আইডিয়া,ব্যবসা idea,online ব্যবসা,5000 টাকায় ব্যবসা,অল্প টাকায় ব্যবসা,বিজনেস বিডি,paikari market,Solar Product Wholesale Market,সোলার,সোলার লাইট,সোলার কন্ট্রোলার,সোলার চার্জার,সোলার ইউপিএস,সোলার ব্যবসা,Solar Product,Solar light,Solar controller,Solar charger,Solar ups,Solar business,Solar Product Wholesale Price,solar battery