জেন্টস ও লেডিস ট্রিমারের হোলসেল মার্কেট

ইলেকট্রিক নির্বাচিত পোস্ট

সময়ের সঙ্গে সঙ্গে মানুষের চাহিদা পরিবর্তন হয়। এখন মানুষ আগের চেয়ে অনেক সৌখিন। তাইতো নিত্য প্রয়োজনীয় জিনিসের পাশাপাশি সৌখিন পন্যও তাদের সমান দরকার পড়ে।

কয়েক বছর আগেও মানুষ ক্লিন শেভ করে ফেলত। এখন ট্রেন্ড ট্রিমিংয়ের। তাইতো বাজারে ট্রিমারের চাহিদা অনেক।

মেয়েদের চুল শুকানোর জন্য হেয়ার ড্রায়ারও এখন খুব চাহিদাসম্পন্ন আইটেম। কিন্তু এ ধরনের সৌখিন মেশিনারিজ আইটেম দেশে ভালোমানের তৈরী হয় না।

এজন্য বিদেশ থেকে আমদানী করে সারা দেশের খুচরা ব্যবসায়ীদের মাঝে ছড়িয়ে দিচ্ছে চকবাজারের চুমকি এন্টারপ্রাইজ। এখানে মাত্র ১০০ টাকা থেকে শুরু করে নানা কোয়ালিটির ট্রিমার পাওয়া যাবে। রয়েছে হেয়ার ড্রায়ার বা চুল শুকানোর মেশিন, ঘরের তাপমাত্রা ব্যালেন্স করার মেশিন।

জেন্টস ও লেডিস ট্রিমারের হোলসেল মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

চুমকি এন্টারপ্রাইজ

১০২, মমতাজ প্লাজা

মকিম কাটরা, মৌলভী বাজার, চকবাজার

ঢাকা 01892 555 733

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,নতুন ব্যবসা,ব্যবসার আইডিয়া,ব্যবসা idea,অল্প টাকায় ব্যবসা,paikari market,trimmer wholesale market in bd,rechargeable trimmer,electric trimmer,Trimmer Price In Bangladesh,best trimmer for men,ট্রিমার পাইকারি বাজার বাংলাদেশ,Trimmer,জেন্টস ও লেডিস ট্রিমার,ট্রিমারের হোলসেল মার্কেট,Trimmer Wholesale Market,কম দামে ট্রিমার,চায়না ট্রিমার,ট্রিমারের ধরন,ট্রিমারের কোয়ালিটি,চার্জার ট্রিমার,চুল কাটা ট্রিমার,লেডিস ট্রিমার,ট্রিমার ব্যবহারের নিয়ম