প্রিন্টারের টোনারের হোলসেল মার্কেট

ইলেকট্রিক নির্বাচিত পোস্ট

কম্পিউটারের চাহিদা দিন দিন কেবল বাড়ছেই। তাই কম্পিউটার সামগ্রী নিয়ে ব্যবসা করা বর্তমান সময়ের জন্য খুবই ভালো একটি সিদ্ধান্ত।

বিজসেন বিডি এবার আপনাদের ধারণা দেবে কম্পিউটার প্রিন্টারের টোনারের ব্যবসা সম্পর্কে। এ জন্য আমরা এসেছি রাজধানী ঢাকার এলিফেন্ট রোডের সুবাস্তু আর্কেড মার্কেটে।

এখানে অন্যান্য কম্পিউটার সামগ্রির পাশাপাশি রয়েছে টোনারের বেশ কয়েকটি পাইকারি দোকান। এখান থেকে পণ্য কিনে আপনি শুরু করতে পারেন প্রিন্টারের টোনারের ব্যবসা।

প্রিন্টারের টোনারের হোলসেল মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

আলিফ কর্পোরেশন

দোকান: ৩১৪, ১৫ সুবাস্তু আর্কেড, এলিফেন্ট রোড, ঢাকা

০১৭১২ ০৫৮ ২২৯, ০২ ৯৬৬৬৪১০

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,wholesale market in bangladesh,bd business idea,business idea,wholesale business bd,bd small business idea,bd best business idea,bd business plan,best business bd,online business bd,পাইকারি বাজার,ব্যবসা idea,online ব্যবসা,paikari market,computer accessories wholesale market,টোনার,টোনার পাইকারি দোকান,কার্টিজ,কার্টিজ পাইকারি দোকান,কম্পিউটারের মালামাল,কম্পিউটারের পাইকারি দোকান,laptop aceessories,computer aceessories,সস্তায় কম্পিউটারের মালামাল