জুয়েলারি পণ্যের হোলসেল মার্কেট

জুয়েলারি নির্বাচিত পোস্ট

‘জড়োয়ার ঝুমকো থেকে একটু মতি খসে পড়েছে’ মান্নাদের এই বিখ্যাত গানের কথা কে না জানেন? সত্যি, পত্রবিহীন বৃক্ষ আর অলঙ্কারহীন নারী কেমন যেন অসম্পূর্ণ।

বিয়ে আর পার্টি হলে তো কথাই নেই। নারীর চাই পোশাকের সঙ্গে ম্যাচিং গয়না। গয়নার উজ্জ্বলতা যত বেশি, নারীর আত্মবিশ্বাসও যেন তত বেশি হয়ে ওঠে। তাইতো গয়না ডিজাইনররা প্রতিনিয়ত নিত্য নতুন নকশা আর মেটারিয়ালের গয়না বানানোতে ব্যস্ত থাকেন।

রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের গয়না হাটে গেলে চোখ জুড়িয়ে যাবে আপনার। থরে থরে সাজানো বাহারি রঙের ঢঙের গয়না। কোনটা গলা জোড়া, কোনটা নেমে গেছে আরও নিচে।

এখানে পাবেন ভারী নেকলেস সেট থেকে শুরু করে ছিমছাম ডিজাইনের সব ধরনের গয়না। জড়োয়া সেট, কানের দুল, ঝুমকো, চুড়ি, টিকলী, আঙটি, ব্রেসলেট, বিছা, কাঙ্গি, হাত পাঞ্জা যা চান তাই পাবেন মনের মতো।

পাইকারি ব্যবসায়ীরা বেশ কম মূল্যে কোয়ালিটিফুল এই গয়নাগুলো কিনে খুচরা ব্যবসা করতে পারেন। কারণ গয়নার চাহিদা সব সময় থাকে একই রকম। চলুন দেখে নেওয়া যাক গয়না হাটের চোখ জুড়ানো কালেকশনগুলো।

জুয়েলারি পণ্যের হোলসেল মার্কেট নিয়ে ভিডিওঃ

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

গয়না হাট

৮/বি, লিফটের ৮, গোল্ডেন প্লাজা

প্লেন মসজিদ গলি, নিউ এলিফ্যান্ট রোড ঢাকা

০১৭০৭ ০১১ ৬৬৫

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,wholesale market in bangladesh,পাইকারি বাজার,পাইকারি ব্যবসা বাংলাদেশ,নতুন ব্যবসা,অল্প টাকায় ব্যবসা,ইমিটেশনের গহনা পাইকারি মার্কেট,ইমিটেশনের গহনা,জুয়েলারি আইটেমের,jewellery wholesale marketjewellery market,চকবাজার জুয়েলারি বাজার,কম টাকায় চেইন,পাইকারি চেইন,জুয়েলারি পাইকারি বাজার,Jewellery cosmetic wholesale market in dhaka,jewellery wholesale dhaka,jewellery price in bd,chowk bazar jewellery wholesale market,online jewellery shopping in bd