মশার কয়েলের পাইকারি মার্কেট

অন্যান্য নির্বাচিত পোস্ট

মশা তাড়ানোর কয়েল খুবই চাহিদাসম্পন্ন একটি আইটেম। এই পণ্যটি নিয়ে ব্যবসা করলে লাভবান হওয়া যায় খুবই সহজে। কিন্তু যেকোন ব্যবসা শুরু করতে পণ্য কেনা খুবই চ্যালেঞ্জিং একটি কাজ। এই বিষয়কে একটু হলেও সহজ করে দিতে আজ আপনাদের নিয়ে একটি মশার কয়েল প্রস্তুককারী প্রতিষ্ঠানের কাছে।

রাজধানী ঢাকার চকবাজারের সাইফ এন্টারপ্রাইজের রয়েছে মশার কয়েল উৎপাদনের নিজস্ব কারখানা। তাই এখান থেকে খুবই অল্প দামে কয়েল কিনে নিজ এলাকায় শুরু করতে পারেন কয়েল সাপ্লাইয়ের ব্যবসা। এই দোকানে ২০ টাকায়ও পাওয়া যাবে কয়েলের প্যাকেট।

এছাড়াও সহজ শর্তে প্রতিষ্ঠানটির উৎপাদিত চ্যাম্পিয়ন কয়েলের ডিলারশিপও গ্রহণ করতে পারনে। প্রতিষ্ঠানটির মো. সোহেল জানিয়েছেন, কয়েকটি কয়েলের পাইকারি দাম সম্পর্কে।

বেগমবাজারে এই প্রতিষ্টানটিরই মূল কার্যালয় ভাই ভাই ম্যানশন। যার কর্ণধার বোরহান উদ্দিন। আপনারা কয়েলের ডিলার হতে চাইলে যেকোন দোকানেই যোগাযোগ করতে পারেন।

মশার কয়েলের পাইকারি মার্কেট নিয়ে ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

সাইফ এন্টারপ্রাইজ

৬৬, বেগম বাজার, ভোলা ম্যানশন, ঢাকা

মোবাইল: 01911 279 112

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

মশার কয়েলের পাইকারি মার্কেট, মশার কয়েলের ফ্যাক্টরি, কয়েল, মশার কয়েল, পাইকারি দামে মশার কয়েল, বিজনেস বিডি, মশার কয়েল ডিলার, মশার কয়েল ডিলার নিয়োগ, মশার কয়েল ব্যবসা, চকবাজার হোলসেল মার্কেট, চায়না মশার কয়েল, মশার কয়েল তৈরির কারখানা কোথায়, মশার কয়েলের ডিলারশীপ ব্যবসা, মশার কয়েলের হোলসেল মার্কেট, mosquito coil business, mosquito coil factory in dhaka, mosquito coil market in bangladesh, bd all mosquito coil, china mosquito coil importer in bangladesh, mosquito coil brands in bangladesh, mosquito coil price in bangladesh, mosquito coil making machine, mosquito coil wholesale market dhaka