লেডিস ব্যাগের পাইকারি মার্কেট

নির্বাচিত পোস্ট ব্যাগ

ব্যবসা করার জন্য ব্যাগ এমনই একটি আইটেম যার চাহিদা থাকে সারা বছর। তাই আপনি যদি নতুন ব্যবসার কথা চিন্তা করে থাকেন তাহলে নিশ্চিন্তে এই পণ্যটি নির্বাচন করতে পারেন।

আপানাদের খোঁজ দেব এমন একটি মার্কেটে যেখান থেকে খুব অল্প দামে ব্যাগ কিনে ভালো লাভ করতে পারবেন। অন্যান্য পণ্যের মতো ঢাকা চকবাজার ব্যাগের হোলসেল মার্কেটের জন্যও বিখ্যাত।

মায়ের দোয়া ব্যাগ হাউজ চকবাজারের একটি ব্যাগের পাইকারি দোকান। প্রতিষ্ঠানটির মোহাম্মদ বেলাল জানিয়েছেন, তাদের রয়েছে নিজস্ব কারখানা। দোকানটিতে ৫০ টাকায়ও পাওয়া যাবে লেডিস ব্যাগ।

ব্যাগের পাইকারি মার্কেট থেকে ব্যাগ কিনে আপনি শুরু করতে পারবেন নতুন ব্যবসা। মায়ের দোয়া ব্যাগ হাউজদের মো. বেলাল জানিয়েছেন কয়েকটি ব্যাগের হোলসেল দান।

লেডিস ব্যাগের পাইকারি মার্কেট নিয়ে ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

মায়ের দোয়া ব্যাগ হাউজ

১৭, হাজী হোসেন ম্যানশন, সোয়ারীঘাট, চকবাজার, ঢাকা

মোবাইল: 01732 32 18 29, 01720 868 096

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

wholesale market chawkbazar, ladies bag wholesale market dhaka, bag wholesale, bag factory, ladies parts, bag market, chawkbazar bag market,  ব্যাগের পাইকারি মার্কেট, ব্যাগের ব্যবসা, ব্যাগের কারখানা, ব্যাগের হোলসেল মার্কেট, চকবাজার ব্যাগ মার্কেট, চক বাজার