লেদার জ্যাকেটের পাইকারি মার্কেট

নির্বাচিত পোস্ট পোশাক

তরুণদের কাছে লেদারের জ্যাকেটের কদর বরাবরই বেশি। তাই আপনি চাইলে এই আইটেমটি নিয়ে ব্যবসা করে খুব সহজেই লাভবান হতে পারেন। তবে এজন্য আপনাকে অবশ্যই লেদার জ্যাকেটের পাইকারি মার্কেট থেকে জ্যাকেট কিনতে হবে।

রাজধানীর ঢাকা ট্রেড সেন্টারের মা বাবার দোয়া গার্মেন্টেসে ছেলেদের বিভিন্ন ধরণের স্টাইলিস জ্যাকেট খুব অল্প দামেই পাওয়া যায়। এখান থেকে পাইকারি দামে লেদার জ্যাকেট কিনে আপনি শুরু করতে পারেন শীতের জ্যাকেটের ব্যবসা।

এছাড়াও নিজের প্রতিষ্ঠানের জন্য অর্ডার দিয়েও এখান থেকে বানিয়ে নেওয়া যায় লোগোসহ পছন্দের ডিজাইনের জ্যাকেট।

লেদার জ্যাকেটের পাইকারি মার্কেট নিয়ে বিজনেস বিডি’র ভিডিও:

জ্যাকেট কিনতে যোগাযোগ করতে পারেন:

মা বাবার দোয়া গার্মেন্টস

দোকান নং: ৩০, ঢাকা ট্রেড সেন্টার (চতুর্থ তলা)

গুলিস্তান, ঢাকা ১০০০

মোবাইল: 01777 288 214, 01710 149 483

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

মা বাবার দোয়া গার্মেন্টস, ঢাকা ট্রেড সেন্টার, ছেলেদের জ্যাকেট, কম দামে লেদারের জ্যাকেট, জ্যাকেটের পাইকারি মার্কেট, লেদার জ্যাকেটের হোলসেল মার্কেট, শীতের পোশাকের পাইকারি মার্কেট, লেদার জ্যাকেটের দাম, লেদার ব্লেজার, হুডি জ্যাকেট ডিজাইন, স্টাইলিশ লেদার জ্যাকেট, MA BABAR DOA GARMENTS, DHAKA TRADE CENTER, leather jacket wholesale market dhaka, leather jacket price bd, leather jacket market, leather jacket wholesale market, jacket shop in bangladesh, denim jacket price in bd, leather jacket price in bangladesh, leather jacket, denim jacket, jacket