বাচ্চাদের শীতের পোশাকের পাইকারি মার্কেট

পোশাক

প্রতি বছর শীত শুরু হওয়ার পরই জমতে শুরু করে বিভিন্ন আইটেমের গরম পোশাকের ব্যবসা। বর্তমান প্রযুক্তির যুগে দোকান না নিয়ে ফেইসবুকে একটি পেইজ খুলে আপনিও শুরু করতে পারেন অনলাইনে বাচ্চাদের শীতের পোশাকের ব্যবসা।

কিন্তু ব্যবসার জন্য পণ্য কিনতে গিয়ে অনেকেই পড়েন বিড়ম্বনায়। তাই আপনাদের শীতের পোশাকের পাইকারি বাজার সম্পর্কে ধারনা দিতে আমরা গিয়েছিলাম রাজধানী ঢাকার সদরঘাটের লেডিস পার্ক মার্কেটে। সেখান থেকে খুবই অল্প দামে পাইকারি কেনা যায় বাচ্চাদের শীতের পোশাক।

লেডিস পার্ক মার্কেটের মিনহাজ গার্মেন্টস এন্ড হোসিয়ারীর কর্ণধার মো. মনির হোসেন জানান, বাচ্চাদের শীতের পোশাকের ব্যবসা খুবই লাভজনক। খুব অল্প পুঁজিতে এ ব্যবসা শুরু করা যায় বলেও জানান তিনি।

বিজসেন বিডি ইউটিউব চ্যানেলে বাচ্চাদের শীতের পোশাকের পাইকারি মার্কেট নিয়ে ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

মিনহাজ গার্মেন্টস এন্ড হোসিয়ারী

দোকান: ২৬১; গলি: ৫; ব্লক: সি

লেডিস পার্ক মার্কেট(নিচ তলা), সদরঘাট, ঢাকা ১১০০

মোবাইল: 01862 270 990

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

baby winter clothes wholesale in dhaka, baby dress wholesale market in dhaka, baby clothes wholesale bangladesh, baby dress wholesale market in bangladesh, baby clothes factory, bangladesh wholesale clothing online, kids clothing wholesale, bangladesh baby clothes factory, ladies park market, বাচ্চাদের পোশাকের পাইকারি বাজার, বাচ্চাদের শীতের পোশাক, শীতের পোশাকের পাইকারি ব্যবসা, লেডিস পার্ক মার্কেট, সদরঘাট, সদরঘাটের পাইকারি মার্কেট, সস্তা মার্কেট, পোশাকের পাইকারি মার্কেট, বেবি আইটেম, বেবিদের শীতের পোশাক