টি শার্টের হোলসেল মার্কেট

পোশাক

সব মৌসুমেই টি শার্টের চাহিদা থাকে খুবই বেশি। তাই টি শার্টের হোলসেল মার্কেট থেকে পণ্য কিনে আপনিও অল্প পুঁজি নিয়ে শুরু করতে পারেন এ ব্যবসাটি।

টিশার্টের পাইকারি মার্কেট সম্পর্কে ধারণা দিতে বিজনেস বিডি গিয়েছিল রাজধানী ঢাকার সদরঘাটের লেডিস পার্ক মার্কেটে। পাইকারি পোশাকের জন্য বিখ্যাত এ মার্কেটটি।

এখানকার এম এ হোসিয়ারী এন্ড গার্মেন্টস থেকে আপনি কিনতে পারেন বিভিন্ন ধরনের ছোট এবং বড়দের টি শার্ট। প্রতিষ্ঠানটির কর্ণধার এম এ আরমান বিজনেস বিডিকে টি শার্ট ব্যবসা সম্পর্কে বিস্তর ধারণা দিয়েছেন।

দোকান নিয়ে ছাড়াও অনলাইনেও এ ব্যবসাটি খুব সহজেই করা যায়। কারণ অল্প পুঁজি যে সব ব্যবসায় সফল হওয়া যায়, তার মধ্যে টি শার্ট ব্যবসা অন্যতম।

টি শার্টের হোলসেল মার্কেট নিয়ে বিজনেস বিডি’ ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

এম এ হোসিয়ারী এন্ড গার্মেন্টস

দোকান: ৩১৪, গলি: ৪, ব্লক: সি

লেডিস পার্ক মার্কেট, সদরঘাট, ঢাকা

মোবাইল: 01775 212 316, 01855 344 858

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা করতে আরো সন্ধান করতে পারেন:

market in bangladesh, bd business idea, business idea, new business idea, bd business idea bangla, online business ideas bd, wholesale business ideas bd, online shop business ideas bd, bd small business idea, online business idea bd, bd best business idea, chota business idea bd, bd new business idea, small business ideas bd, bd business plan, bd business news, bd business icon, best business bd, online business bd, paikari market, বিজনেস বিডি, পাইকারি বাজার, পাইকারি ব্যবসা বাংলাদেশ, কম দামে পণ্য, নতুন ব্যবসা, পাইকারি ব্যবসা, বিজনেস আইডিয়া, বিজনেস বিডি, ব্যবসার আইডিয়া, ব্যবসা করতে চাই, ব্যবসা idea, online ব্যবসা, 5000 টাকায় ব্যবসা, অল্প টাকায় ব্যবসা