লেডিস ড্রেসের হোলসেল মার্কেট

পোশাক

কিছু ব্যবসায় সিজন বুঝে পণ্য নির্বাচন করতে হয়। পোশাক তেমনি একটি আইটেম। শীত বা গরম চেপে বসার আগেই বিক্রেতারা আগে ভাগে ঋতু উপযোগী পণ্য নিয়ে হাজির হন। এসময় তাদের সন্ধানের দরকার হয় লেডিস ড্রেসের হোলসেল মার্কেট।

এখনো শীত চলে যায়নি, কিন্তু গরম আসতেও বেশি বাকী নেই। তাই এখন পোশাকের দোকানে শীতের পোশাকের পাশাপাশি শোভা পাচ্ছে গরমের পোশাক। গরমে মেয়েদের প্রথম পছন্দ সুতি ও লিলেনের আরামদায়ক পোশাক।

বিজনেস বিডি খোঁজ দেবে এমন একটি দোকানের, যেখানে শিশু থেকে শুরু করে নারীদের সব সাইজের আরামদায়ক পোশাক পাইকারি কিনতে পারবেন।

রাজধানীর সদরঘাটের লেডিস পার্ক মার্কেটের তালুকদার গার্মেন্টসে আপনি পেয়ে যাবেন মেয়েদের ওয়ান পিস, টপস, টাইস, ল্যাগিংস, ফ্রগ, গাউনসহ সব আইটেম।

এখন থেকে পণ্য কিনে আপনি আপনার এলাকায় দোকান দিয়ে কিংবা অনলাইনে শুরু করতে পারেন লেডিস পোশাকের ব্যবসা।

লেডিস ড্রেসের হোলসেল মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

তালুকদার গার্মেন্টস

লেডিস পার্ক মার্কেট (নিচতলা)

দোকান নং : ২৮১, ব্লক – সি, গলি ৬, সদরঘাট

মোবাইল: 01742 378196, 01642 990 658

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

লেডিস ড্রেসের হোলসেল মার্কেট, প্লাজো, ওয়ান পিস, কম দামে প্লাজো, বাচ্চাদের পোশাক, পোশাকের পাইকারি মার্কেট, তালুকদার গার্মেন্টস, ladies dress wholesale market in dhaka, ladies dress, dress wholesale market, baby dress market, ladies dress collection