থ্রিপিসের পাইকারি মার্কেট ইসলামপুর

পোশাক

যারা থ্রিপিস নিয়ে ব্যবসা করতে চাচ্ছেন, তাদের জন্য পণ্য কেনার জন্য ইসলামপুর হতে পারে অত্যতম প্রধান পছন্দ। কারণ রাজধানী ঢাকার এই মার্কেটিতে রয়েছে বিভিন্ন কাপড়সহ থ্রিপিসের বহু হোলসেল দোকান।

বিজসেন বিডি গিয়েছিল ঢাকার ইসলামপুরের এস টেক্স থ্রিপিসের একটি শোরূমে। ইসলামপুরের গুলসান আরা সিটি মার্কেটে এই শোরূমের অবস্থান।

ঐহিত্যবাহী আহসান মঞ্জিলের ঠিক পাশেই গুলসান আরা মার্কেট। আর এর নিচ তলায় বাহারি ডিজাইন আর কোয়ালিটির থ্রিপিসের এই দোকানটি। সেখান থেকে আমরা জেনেছি বেশ কয়েকটি থ্রিপিসের দাম। ৩৭০ টাকায় ব্রান্ডের থ্রিপিস পাওয়া যাবে এখানে। প্রতিষ্ঠানটির দাবি, দেশের ১নং থ্রিপিস ব্রান্ড এস টেক্স থ্রিপিস।

থ্রিপিসের পাইকারি মার্কেট ইসলামপুর নিয়ে বিজসেন বিডি’র ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

এস টেক্স

দোকান: সি ১৬২/১. ১৬২/২, গুলশান আরা সিটি মার্কেট

ইসলামপুর, ঢাকা ১১০০

মোবাইল: 01707 020 408, 01839 289 922

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

islampur three piece wholesale market, 3 piece design, three piece BUSINESS BD, three piece, three piece wholesale market islampur, insaf three piece, s tex three piece, islampur three piece market, wholesale cloth market dhaka, থ্রি পিস ব্যবসা,  আহসান মঞ্জিল,  কম পুঁজিতে থ্রি পিস ব্যবসা, পাইকারি থ্রিপিস, থ্রিপিসের পাইকারি বাজার, ইনসাফ থ্রিপিস, গুলশান আরা সিটি মার্কেট, এস টেক্স থ্রিপিস, ইসলামপুর থ্রিপিস মার্কেট, ইসলামপুর কাপড়ের মার্কেট, ঢাকা ইসলামপুর