ইলেকট্রিক পণ্যের হোলসেল মার্কেট

ইলেকট্রিক

পাইকারি বা খুচরা, যে কোন ব্যবসার জন্য ইলেকট্রিক পণ্য খুবই লাভজনক একটি আইটেম। কারণ, শীত, গ্রীষ্ম, বর্ষা যে কোন ঋতুতেই এসব পণ্যের চাহিদা থাকে।

আর রাজধানীর গুলিস্তানের সুন্দরবন স্কয়ার সুপার মার্কেটে পাওয়া যায় ইলেক্ট্রনিক পণ্যের বিপুল পাইকারি সামগ্রী। দেশের কারখানা বা চায়না থেকে আমদানি করা পণ্য পাওয়া যায় সুলভ মূল্যে। যা কিনে ঢাকার অন্যান্য এলাকায় বা যেকোন জেলা শহরে আপনিও শুরু করতে পারেন পাইকারি বা খুচরা ব্যবসা।

অবাক করার মতো বিষয় হলেও সত্যি যে এসব পণ্যে তিনগুণ পর্যন্ত লাভ করা যায় অতি দ্রত। সুন্দরবন মার্কেটের নিউ ইত্যাদি ইলেকট্রিক বিজনেস বিডিকে লেটেস্ট কিছু পণ্যের দরদাম ও ডিজাইন সম্পর্কে জানিয়েছে। নবাবপুর ইলেকট্রিক মার্কেট সুইচ ৬ টাকা, মাল্টিপ্লাগ ২১ টাকায় পাওয়া যায়।

ইলেকট্রিক পণ্যের হোলসেল মার্কেট নিয়ে বিজসেন বিডি’র ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

নিউ ইত্যাদি ইলেকট্রিক

দোকান নম্বর : ৩৬ (৮ নম্বর গেট সংলগ্ন)

সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট

মোবাইল: 01678 423 949, 01912 867 668

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন উদ্যোক্তা হতে চাইলে আরো খুঁজতে পারেন:

Electric wholesale market Dhaka, eittadi electric, electric market, Nawabpur Electric Market, Wholesale Electronics market in bangladesh, ইলেকট্রিক ব্যবসা, ইলেকটিক ব্যবসা