motalib plaza mobile market

মোবাইল সামগ্রীর পাইকারি দোকান

অন্যান্য ইলেকট্রিক নির্বাচিত পোস্ট

আজ আপনাদের খোঁজ দেব একটু ব্যতিক্রম একটি ব্যবসার। মোবাইল সার্ভিসিং বর্তমান সময়ের খুবই লাভজনক একটি পেশা।

তাই এমন একটি দোকানে এসেছি যেখান থেকে মোবাইল সার্ভিসিংয়ের দোকান দেওয়ার জন্য সব ধরনের পণ্য পাইকারি দামে পাবেন। রাজধানী ঢাকার মোতালেব প্লাজা মোবাইল এক্সেসরিজ এবং সার্ভিসিংয়ের জন্য বিখ্যাত।

আমরা এসেছি মার্কেটটির চতুর্থ তলার পাওয়ার টেলে। দোকানটিতে টাচ স্ক্রিন, এলসিডি, রিবন থেকে শুরু করে সব ধরণের মোবাইল সামগ্রী হোলসেল রেটে কিনতে পারবেন। এছাড়াও এখানে রিপিয়ার করা যায় ভেঙ্গে যাওয়া মোবাইল স্ক্রিন। এখানে মোবাইল ডিসপ্লে ৮৫ টাকা, ট্যাবের টাচ স্ক্রিন ৬০ টাকা, গ্লাস স্ক্রিন ২৫ টাকায় পাওয়া যাবে।

এছাড়াও এখানে বিশেষ মেশিনের মাধ্যমে যেকোন মোবাইল বা ট্যাবের ভেঙ্গে যাওয়া টাচ স্ক্রিন খুব অল্প সময়য়েই জোড়া লাগানো যায়। সব আধুনিক মেশিন দিয়ে মোবাইল সির্ভিসিং করা হয় এই দোকানটিতে।

মোবাইল সামগ্রীর পাইকারি দোকান নিয়ে বিজনেস বিডি’র ভিডিও:

https://youtu.be/4EtM-BgDhOk

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

পাওয়ার টেল

দোকান: ৫০০ এফ/১, চতুর্থ তলা

মোতালেব প্লাজা, হাতিরপুল, ঢাকা ১০০০

মোবাইল: 01818 211 363, 01685 951 570

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

mobile servicing, motalib plaza dhaka, motalib plaza mobile market, power tel, mobile accessories wholesale market, mobile accessories, mobile accessories wholesale price, mobile accessories business in bd, mobile accessories online shop, মোবাইল এক্সেসরিজ পাইকারি বাজার, মোবাইল এক্সেসরিজ, মোবাইল এক্সেসরিজ পাইকারি মার্কেট, মোবাইল এক্সেসরিজ পাইকারি দাম, মোবাইল মার্কেট, মোবাইল সামগ্রী, মোবাইল বাজার, মোবাইল ব্যবসা, মোবাইল সার্ভিসিং, মোতাবেল প্লাজা, মোতালিব প্লাজা, মোতালেব প্লাজা মোবাইল মার্কেট, পা্ওয়ার টেল, মোবাইল ভাঙ্গা টাচ, ট্যাব সার্ভিসিং, মোবাইল স্ক্রিন