ইলেকট্রিক হোলসেল মার্কেট কাপ্তান বাজার

ইলেকট্রিক

ব্যবসার শুরুতেই মাথায় আসে কম দামে পণ্য কোন জায়গা থেকে কিনবেন? সব ব্যবসার পণ্য সেভাবে সহজে পাওয়াও মুশকিল। কিন্তু ইলেকট্রনিক পণ্যের ব্যবসায় সেই দুশ্চিন্তা করার দরকার নেই।

রাজধানীর গুলিস্তান সংলগ্ন নবাবপুরে রয়েছে ইলেকট্রনিক পণ্যের বিশাল কয়েকটি পাইকারি মার্কেট। এখানে আসলেই চোখ বুজে চাহিদামতো পণ্য কিনতে পারবেন আপনিও।

বাল্ব, লাইট, সুইচ, সকেট, তার, ফ্যান, চার্জার, টেস্টারসহ সব ধরনের পণ্য এখানে পাবেন অবিশ্বাস্য কম দামে। সেইসঙ্গে রয়েছে সারাদেশে মাল ডেলিভারির সুবিধা।

পণ্য বিক্রি করতে না পারলে ফেরত দিয়ে নতুন পণ্য কেনারও সুযোগ দিয়ে থাকে পাইকারি ব্যবসায়ীরা। বিজনেস বিডি গিয়েছিল নবাবপুরের কাপ্তান বাজার কমপ্লেক্সের সততা ইলেকট্রনিকসে।

ইলেকট্রিক হোলসেল মার্কেট কাপ্তান বাজার বিজনেস বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

সততা ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স

কাপ্তান বাজার কমপ্লেক্স

দোকান নং-১৯, ভবন নং-২

নবাবপুর রোড, ঢাকা ১২০৩

01706 670 363, 01645 206 027

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

Business BD, bd business plan, best business bd, online business bd, পাইকারি বাজার, পাইকারি ব্যবসা বাংলাদেশ, নতুন ব্যবসা, পাইকারি ব্যবসা, বিজনেস আইডিয়া,ব্যবসার আইডিয়া, ব্যবসা idea,online ব্যবসা, 5000 টাকায় ব্যবসা,অল্প টাকায় ব্যবসা,বিজনেস বিডি,paikari market,নবাবপুর ইলেকট্রিক মার্কেট, ইলেকট্রিক ব্যবসা, সততা ইলেকট্রিক, কাপ্তান বাজার, কাপ্তান বাজার ইলেকট্রিক মার্কেট, ইলেকট্রিক হোলসেল মার্কেট, Dhaka electric wholesale market, kaptan bazar electrical market