মিশুক অটো রিক্সার পাইকারি মার্কেট

অন্যান্য নির্বাচিত পোস্ট

আমাদের দেশের গ্রাম এবং মফস্বল অঞ্চলে প্রতিনিয়ত বাড়ছে মিশুক এবং অটোরিক্সার চাহিদা। অনেকেই এই যানগুলো চালিয়ে বেকারত্বের অভিশাপ থেকে পেয়েছেন মুক্তি।

আপনিও স্বাবলম্বী হ্ওয়ার জন্য কিনতে পারেন মিশুক কিংবা অটো রিকসা। এছাড়াও এসব যান বিক্রির জন্য দিতে পারেন শো রুম।

আর এজন্য বিজনেস বিডি গিয়েছিল একটি অটো রিক্সার কারখানায়। বিদেশ থেকে যন্ত্রাংশ আমদানি করে নারায়ণগঞ্জের জাপান মটরস। এরপর নিজেদের কারখানাতেই তারা তৈরী করে মিশুক অটো রিক্সাসহ নানা ধরনের তিন চাকার যান।

মিশুক অটো রিক্সার কারখানা থেকে হোলসেল দামে আপনি এই যান কিনে শুরু করতে পারেন নতুন ব্যবসা। মিশুক অটো রিক্সার ইম্পোর্টার বিজনেস বিডিকে জানিয়েছে বেশ কয়েকটি বাহনের দাম।

মিশুক অটো রিক্সার পাইকারি মার্কেট নিয়ে বিজনেস বিডির ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

জাপান মটরস

বিশ্বরোডের মোড় ঢাকা-সিলেট মহাসড়ক, নারায়ণগঞ্জ

01711 530 718, 01877 638 222

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

উদ্যোক্তা হতে আপনি আরো খুঁজতে পারেন:

auto rickshaw wholesale market in bangladesh, auto rickshaw, auto rickshaw price in bangladesh, electric auto rickshaw showroom, auto rickshaw dealer in bangladesh, auto rickshaw in bangladesh, auto rickshaw importers in bangladesh, electric rickshaw bangladesh, জাপান মটরস, মিশুক অটো রিক্সার ইম্পোর্টার, মিশুক, অটো রিক্সা, মিশুক অটো রিক্সার কারখানা