ব্যাগের হোলসেল মার্কেট চকবাজার

নির্বাচিত পোস্ট ব্যাগ

অনলাইন কিংবা দোকান নিয়ে ব্যবসা করার জন্য ব্যাগ খুবই লাভজনক একটি আইটেম। বিভিন্ন প্রকারের লেডিস ব্যাগ সংগ্রহ করে কোন দোকান না নিয়ে অনলাইনেই শুরু করতে পারেন নতুন ব্যবসা।

কিন্তু এ ক্ষেত্রে ব্যবসার জন্য পণ্য কেনা খুবই চ্যালেঞ্জিং একটি কাজ। তাই কিছুটা হল্ওে সাহায্য করতে আপনাদের সন্ধান দেব একটি ব্যাগের পাইকারি দোকানের। এজন্য আমরা এসেছি ঢাকা চকবাজারের চিশতিয়া মার্কেটের জান্নাত ব্যাগ হাউজে।

দোকানটির মূল বিশেষত্ব হলো, এখান থেকে রেডিমেট ব্যাগ কেনার পাশাপাশি আপনার পছন্দের ব্যাগ অর্ডার দিয়েও বানিয়ে নিতে পারবেন।

ফ্যাক্টরিতে অর্ডার দিয়ে ব্যাগ কেনার জন্য এখানে পাবেন খুবই কম দামে পণ্য। দোকানটিতে লেডিস ব্যাগ পাওয়া যাবে মাত্র সাড়ে ৬ টাকায়! জান্নাত ব্যাগ হাউজের স্বত্তাধিকারী মো. মিলন আমাদের বেশ কয়েকটি ব্যাগের দাম জানিয়েছেন।

ব্যাগের হোলসেল মার্কেট চকবাজার নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

জান্নাত ব্যাগ হাউজ

দোকান: ৮, চিশতিয়া মার্কেট, ১৫ সোয়ারীঘাট

চকবাজার, ঢাকা ১২১১

মোবাইল: 01925 376 338

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

ladies bag wholesale market, bag wholesale market chawkbazar, wholesale market chawkbazar, bag price bd, ladies bag, ladies bag wholesale market dhaka, bag wholesale, bag factory, jannat bag house, ladies parts, bag market, chawkbazar bag market,  ব্যাগের পাইকারি মার্কেট, ব্যাগের ব্যবসা, ব্যাগের কারখানা, ব্যাগের হোলসেল মার্কেট, চকবাজার ব্যাগ মার্কেট, চক বাজার, চকবাজার হোলসেল মার্কেট, ব্যাগের দাম, লেডিস ব্যাগ, জান্নাত ব্যাগ হাউজ, লেডিস ব্যাগের হোলসেল মার্কেট, চকবাজার ব্যাগের মার্কেট, ব্যাগের ব্যবসা, চিশতিয়া মার্কেট