স্টেশনারির পাইকারি মার্কেট

নির্বাচিত পোস্ট স্টেশনারি

আপনাদের বেশ কয়েকটি অনুরোধ ছিল স্টেশনারি সামগ্রি নিয়ে কনটেন্ট তৈরী করার। তাছাড়া সামনেই যেহেতু নতুন শিক্ষাবর্ষ শুরু হচ্ছে, তাই এই আইটেমটি নতুন ব্যবসা শুরুর জন্য খুবই উপযোগী।

এ জন্য আজ আমরা এসেছি দেশের বৃহৎ পাইকারি মার্কেট ঢাকা চকবাজারে। এখানে রয়েছে স্টেশনারির পাইকারি দোকান। এখানে পেন্সিল ২ টাকা, রাবার ১ টাকা, কটার ২ টাকা, ফাইল ৭ টাকায় পাওয়া যায়।

ব্যবসা শুরুর জন্য মোস্তাফিজ স্টেশনারি ওয়ার্ল্ডে থেকেই পাইকারি দামে কিনতে পারেন কলম, পেন্সিল, রাবার, পেন্সিল কাটার, ফাইল, স্টাপালারসহ বিভিন্ন ধরনের স্টেশনারি আইটেম।

স্টেশনারির পাইকারি মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মোস্তাফিজ স্টেশনারি ওয়ার্ল্ড

দোকান: ২৫, ২৬; মনসুর খাঁন প্লাজা

১২৮, চক মোগলটুলী, ঢাকা

মোবাইল: 01920 720 542, 01977 460 364

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

stationery wholesale market dhaka, bangladesh stationery dealers, best stationery shop in dhaka, paikari market in dhaka, bangladesh stationery importers, stationery items suppliers in bangladesh, স্টেশনারী, স্টেশনারি সামগ্রীর পাইকারি দোকান, স্টেশনারি হোলসেল, পেনসিলের পাইকারি দোকান, খাতা কলমের পাইকারি দোকান, স্টেশনারি পাইকারি মার্কেট, মোস্তাফিজ স্টেশনারী ওয়ার্ল্ড, ইরেজার, শার্পনার, পেনসিল কাটার, পিন, স্টাপালার