সরাসরি গার্মেন্টস থেকে প্রবাসীদের পোশাকের ব্যবসা

নির্বাচিত পোস্ট পোশাক

পোশাকশিল্পে আমাদের উন্নতি ঈর্সনীয়। সারা বিশ্বে বাংলাদেশের তৈরী পোশাকের চাহিদা অনেক। তাই আপনি চাইলেই শুরু করতে পারেন পোশাক রফতানির ব্যবসা।

কিন্তু বৈদেশিক লেনদেনসহ কিছু জটিলতার জন্য অনেকেই এক্সপোর্টের ব্যবসা শুরু করতে দ্বিধায় থাকেন। আমরা এসেছি নারায়ণগঞ্জে অবস্থিত পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান আদি বাংলা ফ্যাশনে।

দেশে কিংবা বিদেশে ব্যবসা করার জন্য, খুবই অল্প দামে এখান থেকে পণ্য কিনতে পারবেন অনেক সহজে। পোশাক রফতানির জন্য প্রয়োজনীয় সহায়তা এবং পরামর্শ দেয়ার কথা জানিয়েছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান কে এম সোহেল। তিনি জানান, প্রবাসে থাকা বাংলাদেশিরা চাইলেই সহজে বাংলাদেশ থেকে পোশাক নিয়ে ব্যবসা করতে পারবেন।

সরাসরি গার্মেন্টস থেকে প্রবাসীদের পোশাকের ব্যবসা নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

আদি বাংলা

বনানী গার্মেন্টস ভবন (৬ষ্ঠ তলা), চটলার মাঠ

পঞ্চবটী, নারায়ণগঞ্জ

মোবাইল: 01819 430 583, 01715 221 642

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

এক্সপোর্ট ব্যবসা, পোশাক কারখানা, বায়িং হাউস, পোশাক রফতানি, আদি বাংলা, টি শার্ট, টি শার্ট তৈরীর মেশিন, টি শার্ট ডিজাইন, পোশাকের পাইকারি ব্যবসা, টি শার্ট কারখানা, টি শার্ট ব্যবসা, export business in bd, garments factory bd, buying business, bangladesh garments factory, made in bangladesh, bd garments price, t shirt design, who to start export business, adi bangla, প্রবাসী, বাংলাদেশি প্রবাসী, প্রবাসীদের ব্যবসা, প্রবাস ব্যবসা, প্রবাস থেকে ব্যবসা, প্রবাসীর ব্যবসা