থ্রি পিস পাইকারি মার্কেট ইসলামপুর

নির্বাচিত পোস্ট পোশাক

আপনি যখন আমাদের এই লেখাটি পড়ছেন, তখনো হয়তো ভাবছেন আপনার ক্যারিয়ার নিয়ে। একটি চাকরির আশায় কালই হয়তো ছুটবেন এক অফিস থেকে আরেক অফিসে।

কিন্তু একজন উদ্যেক্তা হওয়ার মাধ্যমে আপনি নিজেই শুরু করতে পারেন কোন কোন ব্যবসা। যার মাধ্যমে নিজে স্বাবলম্বী হওয়ার মাধ্যমে সৃষ্টি করতে পারেন অন্যের কর্মসংস্থান।

থ্রিপিস ব্যবসা বর্তমান সময়ের খুবই লাভজনক একটি ব্যবসা। চাইলে আপনিও এই আইটেমটি নিয়ে ব্যবসা শুরু করতে পারেন। এজন্যই বিজনেস বিডি টিম গিয়েছিল রাজধানী ঢাকার ইসলামপুরে। মার্কেটটি হোলসেল থ্রিপিসের জন্য বিখ্যাত।

মার্কেটের এস টেক্স ইনসাফ ফেব্রিক্সে গিয়ে কিছু পণ্যের দাম জানার চেষ্টা করে বিজনেস বিডি। এটি বিভিন্ন ধরনের থ্রিপিসের জন্য একটি প্রসিদ্ধ ব্রান্ড। ইসলামপুরের লায়ন টাওয়ারের নিচ তলায় রয়েছে এর একটি শোরুম। আপনি চাইলে এখান থেকে পাইকারি দামে পণ্য কিনে শুরু করতে পারেন নতুন ব্যবসা।

কোন বেকার ব্যবসা শুরু করতে চাইলে সব ধরনের সহযোগীতা দেওয়ার কথা জানান প্রতিষ্ঠানটির অন্যতম কর্ণধার মো. নাঈম সিদ্দিকী। বেকাররা গার্মেন্টস মালিকের কাছ থেকে পরামর্শ নিয়ে শুরু করতে পাারেন থ্রি পিস ব্যবসা।

থ্রি পিস পাইকারি মার্কেট ইসলামপুর নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

এস টেক্স ও ইনসাফ ফেব্রিক্স

লায়ন টাওয়ার, ইসলামপুর রোড ঢাকা ১১০০

মোবাইল: 01981 407 337, 01871 483 545

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

three piece market islampur, 3pc design, three piece BUSINESS BD, three piece, three piece wholesale market dhaka, insaf three piece, s tex three piece, islampur three piece market, wholesale cloth market dhaka, lion tower, থ্রি পিস ব্যবসা, কম পুঁজিতে থ্রি পিস ব্যবসা, পাইকারি থ্রিপিস, থ্রিপিস পাইকারি বাজার, ইনসাফ থ্রিপিস, লায়ন টাওয়ার, এস টেক্স থ্রিপিস, ইসলামপুর থ্রিপিস মার্কেট, ইসলামপুর কাপড়ের মার্কেট