দরজা চৌকাঠের পাইকারি মার্কেট

অন্যান্য নির্বাচিত পোস্ট

আপনি যদি বিল্ডিং মেটরিয়ালস, যেমন রড, সিমেন্ট, ইট, পাথর, থাই, সেনিটারি কিংবা হার্ডওয়্যার পণ্যের ব্যবসার সাথে জড়িত থাকেন তাহলে দরজা কিংবা চৌকাঠের ব্যবসাও শুরু করতে পারেন।

এক্ষেত্রে দরজার পাইকারি বিক্রেতা হৃদয় ডোর দিচ্ছে বিশেষ সুযোগ। ঢাকার প্রশিদ্ধ এই প্রতিষ্ঠানটি দিচ্ছে পার্টনারশিপে ব্যবসা করার সুবর্ণ সুবিধা।

এছাড়াও ঢাকা কিংবা বাইরের জেলা শহরে দিতে পারেন দরজা এবং চৌকাঠের শোরূম। এর মাধ্যমে বেকারত্ব ঘুচিয়ে স্বাবলম্বী হওয়ার পাশাপাশি তৈরী করতে পারেন নতুন কর্মসংস্থান।

দরজা চৌকাঠের পাইকারি মার্কেট নিয়ে বিজনেস বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

হৃদয় ডোর

৪৬/সি, ফ্রেন্স রোড বংশাল, ঢাকা

মোবাইল: 01713 031 577 (ইমো)

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

দরজা চৌকাঠের পাইকারি মার্কেট, দরজার হোলসেল মার্কেট, দরজার ব্যবসা, বংশাল, দরজার ডিজাইন, দরজা, দরজার কারখানা, বিল্ডিং তৈরী সামগ্রী, হৃদয় ডোর, কাঠের দরজা, door wholesale market dhaka, door, door design, door wholesale, hridoy door, bongshal, door shop, door factory, door frame, bangladesh door, wooden main door