কসমেটিকস ও মেকাপের ইমপোর্টারের খোঁজ

জুয়েলারি নির্বাচিত পোস্ট

এখন ফেইসবুক খুললেই চোখে পড়ে বিভিন্ন অনলাইন ব্যবসার পেজ। ক্রেতাদের আকৃষ্ট করতে পেইজগুলো নিয়মিত লাইভে আসে। আর তা যদি হয় কসমেটিকস কিংবা মেকাপ পণ্যের লাইভ, তাহলে তো মেয়েদের চোখ সেখান থেকে ফেরানোয় যায় না।

এসব অনলাইন পেইজগুলো বিদেশ থেকে অল্প কিছু পণ্য এনে ব্যবসা করছে। তাই মানসম্মত পণ্য পেতে আপনাকে গুনতে হচ্ছে দামের চেয়ে অনেক বেশি টাকা। আর বিদেশি কসমেটিকস নিয়ে খুচরা ব্যবসা করার সুযোগ তো একেবারেই কম।

সেই সুবর্ণ সুযোগ দিচ্ছে চক বাজারের চুমকি এন্টারপ্রাইজ । চক বাজারের নাম শুনে ভড়কে যাবেন না। প্রতিষ্ঠানটির কর্ণধার নিশ্চিত করেছেন, তারা চায়না, কোরিয়া, থাইল্যান্ড, মালয়েশিয়া থেকে কসমেটিকস ও মেকাপ আইটেম সরাসরি ইমপোর্ট করে সারা দেশের খুচরা ব্যবসায়ীদের মধ্যে ছড়িয়ে দিচ্ছেন।

কসমেটিকস ও মেকাপের ইমপোর্টারে নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

চুমকি এন্টারপ্রাইজ

মমতাজ প্লাজা (নীচ তলা)

১০২, মৌলভী বাজার, চকবাজার, ঢাকা

01923 265 144, 01892 555 733

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,wholesale market in bangladesh,পাইকারি ব্যবসা বাংলাদেশ,নতুন ব্যবসা,পাইকারি ব্যবসা,বিজনেস আইডিয়া,cosmetics wholesale market in Bangladesh,dhaka chowk bazar wholesale market,chowk bazar cosmetics wholesale market,jewellery wholesale market,imitation jewellery wholesal,cosmetics wholesalers in Bangladesh,costume jewellery,cosmetics collection,সিরাম এর দাম,কনসিলারের দাম,শ্যাডো,লিপস্টিক,ফাউন্ডেশনের দাম,কসমেটিক পাইকারি বাজার বাংলাদেশ,কসমেটিকের দাম