খাতার হোলসেল মার্কেট চকবাজার

নির্বাচিত পোস্ট স্টেশনারি

খাতার পাইকারি বাজার সম্পর্কে অনেকেরেই অনেক বেশি আগ্রহ রয়েছে। এ ব্যবসার বিষয়ে খোঁজ দিতে আমরা এসেছি দেশের সবচেয়ে বড় পাইকারি মার্কেট, রাজধানী ঢাকার চকবাজারে একটি হোলসেল খাতার দোকানে।

ব্যবসা করার জন্য এখানে অবিশ্বাস্য কম দামে পেয়ে যাবেন লেখার খাতা। আর এসব খাতার দাম শুনে আপনি অবাক হবেনই। এসব দোকানে দেড় টাকায়ও পাওয়া যাবে লেখার খাতা। চকবাজারের খাতা ও কাগজের হোলসেল মার্কেট নিয়ে সবারই একটি ভালো ধারনা রয়েছে।

এখানকার শামীম পেপার হাউসের মো. মেসবাহ উদ্দিন জানিয়েছেন, অল্প মূলধন নিয়ে কেউ ব্যবসা শুরু করতে চাইলে, তিনি খাতার ব্যবসা আরম্ভ করতে পারেন। এছাড়াও বিভিন্ন প্রকার খাতার পাইকারি দাম সম্পর্কেও ধারনা দিয়েছেন তিনি।

খাতা ছাড়াও দোকানটিতে পাওয়া যাবে সাদা কাগজ, রঙিন কাগজ, নোট বুক, ডায়েরীসহ বিভিন্ন আইটেম।

পাঠক, আমাদের আশা খুব শিগগিরই আপনি শুরু করবেন নতুন কোন ব্যবসা। একদিন সমাজের অন্য দশজন আপনাকেই অনুসরণ করবে। তাহলেই আমাদের এ উদ্যোগ সার্থক হবে।

খাতার হোলসেল মার্কেট চকবাজার নিয়ে একটি ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

শামীম পেপার হাউজ

২৪, হেকিম হাবিবুর রহমান রোড ছোট কাটারা, ঢাকা ১২১১

মোবাইল: 01947 557 566, 01711 286 387

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসার আইডিয়া পেতে আরো খুঁজতে পারেন:

পেপার হোলসেল মার্কেট, চকবাজার, চক বাজার পাইকারি মার্কেট, কাগজের পাইকারি মার্কেট, খাতার পাইকারি মার্কেট, কম দামে খাতা, ঢাকা চকবাজার, স্টেশনারি পাইকারি মার্কেট, কাগজ কলমের পাইকারি মার্কেট, কাগজের ব্যবসা, খাতার ব্যবসা, লেখার খাতা, খাতা কলম, বসুন্ধরা কাগজের দাম, পাইকারি খাতার দাম, কাগজের ব্যবসা, স্টেশনারি পাইকারি বাজার, খাতার ব্যবসা, অফসেট পেপার দাম, বিভিন্ন কাগজের নাম, কাগজ তৈরির মেশিনের দাম, paper wholesale market chawkbazar, paper wholesale market bangladesh, paper market in bangladesh, paper supplier in bangladesh, chawkbazar market, chowk bazar wholesale market dhaka, chawkbazar dhaka shopping