বেল্ট হোলসেল মার্কেট চকবাজার

অন্যান্য

রাজধানী ঢাকার চকবাজার এমন একটি জায়গা, যেখান থেকে আপনি পাইকারি পণ্য কিনতে পারবেন সবচেয়ে কম দামে। আর যদি সফল ব্যবসায়ী হতে চান তাহলে কম দামে পণ্য কেনা আপনার জন্য সর্বাধিক গুরুত্বপূর্ণ।

আজ আপনাদের ধারণা দেব বেল্টের ব্যবসা সম্পর্কে। ঢাকা চকবাজারে রয়েছে বেল্টের বেশ কয়েকটি পাইকারি দোকান। এখানকার বেল্টের দাম শুনে আপনি অবাক হবেনই। ১৫ টাকা থেকে শুরু বেল্টের দাম। তাই পাইকারি দামে বেল্ট কিনে শুরু করুন বেল্টের ব্যবসা।

ঢাকা চক বাজারের মেসার্স আলম স্টোরের কর্ণধার মোহাম্মদ নূরুল আলম জানিয়েছেন বিভিন্ন কোয়ালিটির বেল্টের দাম সম্পর্কে। বেল্ট ছাড়াও এ দোকানে পাবেন বিভিন্ন দাম এবং কোয়ালিটির মানিব্যাগ।

বেল্ট হোলসেল মার্কেট চকবাজার নিয়ে বিজনেস বিডি’র ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

মেসার্স আলম স্টোর

১২০, চক বাজার, ঢাকা

মোবাইল: 01974 63 40 40

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

Announcement:
Our initiative is only to provide information for the benefit of unemployed, new traders and interested people by visiting different markets and business establishments. Both parties are requested to discuss the purchase and sale of any product. Business BD authorities will not take responsibility for any unforeseen circumstances.

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

chowk bazar, chowk bazar belt market, dhaka chowk bazar market, chowk bazar dhaka, চক বাজার মার্কেট, ঢাকা চক বাজার পাইকারি বাজার, কম দামে পণ্য, ঢাকা চকবাজার, gucci belt price in bangladesh, apex belt price in bangladesh, bata belt price in bangladesh, fabric belt bangladesh, lotto belt price in bangladesh, belt price in bd, leather belt, sweat slim belt, বেল্ট, বেল্টের দাম, বেল্টের ব্যবসা, কম দামে বেল্ট, বেল্টের হোলসেল মার্কেট, wholesale belt market dhaka