ব্যাডমিন্টনের পাইকারি মার্কেট

অন্যান্য খেলনা

শীত বাড়ার সাথে সাথে জমে ওঠে ব্যাডমিন্টনের ব্যাট এবং ফেদারের ব্যবসা। আপনিও শুরু করতে পারেন মৌসুমী এই ব্যবসাটি। দোকান নিয়ে কিংবা অনলাইনেই স্বল্প পুঁজিতে এই ব্যবসা শুরু করতে পারেন।

এ ব্যবসাটির বিষয়ে ধারণা দিতে আমরা এসেছি রাজধানী ঢাকার চকবাজারের একটি ব্যাডমিন্টনের ব্যাট এবং ফেদারের পাইকারি দোকানে। এখানে খুবই অল্প দামে পেয়ে যাবেন পণ্যগুলো।

এখান থেকে পণ্য কিনে অনলাইন কিংবা দোকান নিয়ে আপনি শুরু করতে পারেন নতুন ব্যবসা। মৌসুমী ব্যবসা হওয়ায় অন্যান্য পণ্যের সাথে একই দোকানেই ব্যাডমিন্টনের ব্যবসা করা যায়।

ব্যাডমিন্টনের পাইকারি মার্কেট নিয়ে ভিডিও:

পাইকারি পণ্য কিনতে যোগাযোগ করুন:

বৈশাখী ছাতা এন্ড স্পোর্টস

দোকান: জি ৮০, আশিক মদিনা টাওয়ার, ২১/২২, চক সার্কুলার রোড

চক বাজার, ঢাকা ১২১১

মোবাইল: 01819 018 900

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

chawk bazar wholesale market, badminton wholesale market bangladesh, badminton racket, badminton racket price in bangladesh, badminton racket price, badminton father,  winter business ideas in bangladesh, ব্যাটমিন্টন, ব্যাটমিন্টন ব্যাট, ব্যাটমিন্টন হোলসেল মার্কেট, ব্যাটমিনটন হোলসেল মার্কেট, চকবাজার হোলসেল মার্কেট, ব্যাটমিন্টন ব্যাট ফেদার, রেকেটের দোকান, রেকেটের পাইকারি মার্কেট