থ্রি পিসের পাইকারি মার্কেট

পোশাক

অনলাইনের এ যুগে নতুন নতুন সম্ভাবনা হাতছানি দিয়ে আপনাকে ডাকছে। একটু পরিশ্রম আর কৌশলের মাধ্যমে আপনিও হতে পারেন উদ্যেক্তা, শুরু করতে পারেন নতুন ব্যবসা। আপনাদের ধারণা দেব থ্রিপিসের ব্যবসা সম্পর্কে।

রাজধানী ঢাকার গুলিস্তানের বিআরটিসি কাউন্টারের কাছে ফুলবাড়িয়া সিটি সুপার মার্কেট থ্রি পিসের জন্য বিখ্যাত। মার্কেটটির আন্ডারগ্রাউন্ডে ঢুকলেই হাতের বামেই আমিন বস্ত্রালয়ের অবস্থান। এখান থেকে কয়েকটি থ্রিপিসের পাইকারি দাম সম্পর্কে জানবো।

এই দোকানটিতে এসে মাত্র তিন হাজার টাকায় কয়েকটি থ্রিপিস কিনে শুরু করতে পারেন ব্যবসা। এছাড়াও ঢাকার বাইরের যেকোন জেলা থেকে ফোন করেও থ্রিপিস কিনতে পারেন।

থ্রি পিসের পাইকারি মার্কেটের ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

আমিন বস্ত্রালয়

দোকান: ২, ফুলবাড়িয়া সিটি সুপার মার্কেট (আন্ডারগ্রাউন্ড)

গুলিস্তান, ঢাকা ১০০০

মোবাইল: 01727 395 048

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

Announcement:
Our initiative is only to provide information for the benefit of unemployed, new traders and interested people by visiting different markets and business establishments. Both parties are requested to discuss the purchase and sale of any product. Business BD authorities will not take responsibility for any unforeseen circumstances.

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

three piece BUSINESS BD, three piece, three piece wholesale market dhaka, gulistan three piece market, wholesale cloth market in dhaka, থ্রি পিস ব্যবসা, কম পুঁজিতে থ্রি পিস ব্যবসা, পাইকারি থ্রি পিস, বাটিক থ্রি পিস, থ্রি পিস পাইকারি বাজার, ৩ হাজার টাকায় থ্রি পিস ব্যবসা