কারখানা থেকে হোলসেল দামে খাতা কলম

নির্বাচিত পোস্ট স্টেশনারি

করোনার কারণে বন্ধের পর খুলে গেছে শিক্ষা প্রতিষ্ঠান। আর তাই ঝড়ের গতিতে বেড়েছে খাতা, কলম, পেনসিলসহ নানা ধরনের স্টেশনরি পণ্যের চাহিদা।

আপনি যদি এসব পণ্য নিয়ে ব্যবসা করে থাকেন কিংবা নতুন করে ব্যবসা শুরু করতে চান, তাহলে এই পোস্টটি আপনার জন্য হতে পারে খুবই দরকারী। আপানদের খোঁজ দেব খাতা তৈরীর একটি কারখানার। যেখান থেকে কম দামে খাতা কিনে আপানি কয়েক গুণ লাভ করতে পারেন।

হ্যাঁ পাঠক, বিজনেস বিডি গিয়েছিল রাজধানী ঢাকার চকবাজারের মেসার্স আল মদিনা পেপার হাউজে। হাজী মো. তাজুল ইসলামের মালিকানাধীন প্রতিষ্ঠানটির রয়েছে তাজুল বুক বাইন্ডিন এবং আল মদিনা পেপার কাটিং নামের দুটি খাতা তৈরীর কারখানা। খাতা ছাড়াও এখানে পাবেন পাইকারি দামে বিভিন্ন ধরণের স্টেশনারি আইটেম।

কারখানা থেকে হোলসেল দামে খাতা কলম নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মেসার্স আল মদিনা পেপার হাউজ

৯/১০. বড় মিয়া মার্কেট, হেকিম হাবিবুর রহমান রোড

চকবাজার ঢাকা

০১৭৩০ ৮২২ ৮৯৩, ০১৮৮০ ২৫১ ৪৪৪

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

Business BD, wholesale market in bangladesh, bd best business idea,bd business plan, ব্যবসার আইডিয়া, bangladesh stationery importers,stationery items suppliers in bangladesh, stationery shop, stationery business, স্টেশনারী,স্টেশনারি সামগ্রীর পাইকারি দোকান, স্টেশনারি হোলসেল, পেনসিলের পাইকারি দোকান, আল মদিনা পেপার হাউস, খাতা কলমের পাইকারি দোকান, স্টেশনারি পাইকারি মার্কেট, ইরেজার, শার্পনার, পেনসিল কাটার, পিন,স্টাপালার, কম দামে খাতা, স্টেশনারি ব্যবসা, এক টাকায় খাতা