পাঞ্জাবীর পাইকারি মার্কেট

পোশাক

আমাদের চারপাশ থেকে সফলতা হাতছনি দিয়ে ডাকছে। কিন্তু আমরা অন্ধের মতো ছুটছি একটি চাকরির পেছনে। অথচ চাইলেই খুব সহজে অল্প পুঁজিতে আপনিও হতে পারেন সফল একজন উদ্যেক্তা। আজ আপনাদের ধারণা দেব পাঞ্জাবীর ব্যবসা সম্পর্কে।

রাজধানীর গুলিস্তানের ঢাকা ট্রেড সেন্টার। এটি দেশের অন্যতম একটি বৃহৎ পাইকারি মার্কেট। এখান থেকেই খুবই অল্প দামে পণ্য কিনে আপনিও হতে পারেন সফল একজন ব্যবসায়ী।

এখানে পাবেন বাহারী রঙ এবং ডিজাইনের পাঞ্জাবী। চলনু দর্শক, এই মার্কেটের চতুর্থ তলার রাজবাড়ি গার্মেন্টেসের শেখ আল শামীম জানিয়েছেন পাঞ্জাবীর ব্যবসার লাভের বিষয়ে।

ঢাকা ট্রেড সেন্টারেই রয়েছে পাঞ্জাবীর আরো বেশ কয়েকটি পাইকারি দোকান। খুব অল্প দামে পণ্য কিনে স্বল্প পুঁিজতে আপনি ব্যবসা শুরু করতে পারেন। মনে রাখবেন, মার্কেট ঘুরে পণ্য কেনা, সঠিক কৌশলে বিক্রি করলে খুব সহজেই আপনি সফল হতে পারবেন।

পাঞ্জাবীর পাইকারি মার্কেট এর ভিডিও বিজনেস বিডিতে:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

রাজবাড়ী গার্মেন্ট

দোকান: ১২০, চতুর্থ তলা, ঢাকা ট্রেড সেন্টার

গুলিস্তান, ঢাকা ১০০০

মোবাইল: 01870 697 267

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

Announcement:
All are requested to discuss the purchase and sale of any product. Business BD authorities will not take responsibility for any unforeseen circumstances.

আপনি আরো খুঁজতে পারেন:

PANJABI BUSINESS, PANJABI, কম দামে পাঞ্জাবী, পাঞ্জাবীর ব্যবসা, পাঞ্জাবীর পাইকারি মার্কেট, পাঞ্জাবি, punjabi business in bangladesh