চকবাজার

চকবাজার হোলসেল মার্কেট

মুদি পণ্য

দেশের সবচেয়ে বড় পাইকারি বাজার ঢাকা চকবাজার। মনিহারী পণ্যের হোলসেল মার্কেট হিসেবে এটি খুবই প্রসিদ্ধ। ঢাকা চকবাজার থেকে পণ্য কিনে বিভিন্ন খুচরা দোকানে সরবারহ করে দুই থেকে তিন গুণ পর্যন্ত লাভ করা যায়।

চকবাজারের দোকানগুলোতে শেভিং রেজার ১ টাকা, পার্টি স্প্রে ২২ টাকা, মাজুনি সাড়ে ৭ টাকায় পাওয়া যায়। তবে প্রতিনিয়ত এসব পণ্যের দাম ওঠামানা করে।

সবচেয়ে বড় পাইকারি পণ্যের মার্কেট ঢাকার চক বাজারের আর এস এন্টারপ্রাইজ থেকে আমরা কিছু পণ্যের পাইকারি দাম জানার চেষ্টা করেছি। এখানে পাবেন পাইকারি দামে বিভিন্ন ধরণের মনিহারী পণ্য।

পণ্য কিনে আপনার এলকায় আজই শুরু করতে পারেন নিত্য পণ্যের সাপ্লাইয়ের ব্যবসা। মনিহারী পণ্য ছাড়াও এই দোকানটিতে পাইকারি দামে বিভিন্ন ধরণের কলম পেন্সিলসহ স্টেশনারি পণ্যও পাওয়া যায়।

চকবাজার হোলসেল মার্কেট নিয়ে তৈরী করা ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

আর এস এন্টারপ্রাইজ

৫১ নং হেকিম হাবিবুর রহমান রোড

ছোট কাটারা, ঢাকা ১২১১

মোবাইল: 0177 65 62 953

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

chawk bazar wholesale market, chowk bazar, wholesale market in dhaka, chowk bazar toy market, chawk bazar market, dhaka chowk bazar market, chowk bazar dhaka, chowk bazar iftar, চক বাজার মার্কেট, ঢাকা চক বাজার পাইকারি বাজার, কম দামে পণ্য, ঢাকা চকবাজার, চকবাজার হোলসেল মার্কেট