চকবাজার ব্যাগ হোলসেল মার্কেট

নির্বাচিত পোস্ট ব্যাগ

করোনার সঙ্কট কাটিয়ে খুলে গেছে শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুলে। অন্যদিকে সামনেই নতুন শিক্ষাবর্ষ। আর তাই ব্যাগের চাহিদা হঠাৎ করেই বেড়ে গেছে কয়েক গুণ।

এজন্যই বিজনেস বিডি গিয়েছিল ব্যাগের একটি পাইকারি মার্কেটে। ঢাকা চকবাজারের হাজী এম হোসেন প্লাজা মার্কেট ব্যাগের জন্য বিখ্যাত। এখানে রয়েছে ব্যাগের বেশ কিছু পাইকারি দোকান।

বিজসেনবিডি গিয়েছিল মোক্তার ব্যাগ স্টোরে। এখানে পাবেন স্কুল, কলেজ, ট্রাভেল এবং ট্রলি ব্যাগের বাহারী সব কালেকশন। প্রতিষ্ঠানটির কর্ণধার মো. মোক্তার হোসেন বিজনেস বিডিকে জানিয়েছেন বেশ কয়েকটি ব্যাগের দাম। খুবই অল্প দামে এখান থেকে ব্যাগ কিনে শুরু করতে পারেন নতুন ব্যবসা।

চকবাজার ব্যাগ হোলসেল মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মোক্তার ব্যাগ স্টোর

৩য় তলা, হাজী এম হোসেন প্লাজা

চক বাজার, ঢাকা

মোবাইল: 01711 261 500, 01971 261 500

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

chawkbazar bag wholesale market, school bag wholesale market, bag wholesale market dhaka, travel bag, school bag, office bag, moktar bag house, bag factory, মোক্তার ব্যাগ হাউজ, স্কুল ব্যাগ, ট্রাভেল ব্যাগ, অফিস ব্যাগ, চকবাজার ব্যাগ হোলসেল মার্কেট, ব্যাগের দোকান, ব্যাগের ব্যবসা, ব্যাগের পাইকারি মার্কেট, ব্যাগের কারখানা