stationery shop

খাতা কলমের হোলসেল মার্কেট

নির্বাচিত পোস্ট স্টেশনারি

কেউ লেখাপড়া করছে না, এমন ঘর এখন আর বাংলাদেশে খুঁজে পাওয়া যায় না। তাই সারা বছর প্রতিটি পরিবারের দরকার পড়ে স্টেশনারী পণ্যের। এজন্য অনেকেই সন্ধান চান খাতা কলমের হোলসেল মার্কেট।

অধিক চাহিদার জন্য ব্যবসার আইটেম হিসেবে স্টেশনারি পণ্য খুব লাভজনক। রাজধানীর চকবাজারে রয়েছে স্টেশনারি পণ্যের অনেক পাইকারী দোকান।

সেখান থেকে যে কেউ খুব সহজে পণ্য কিনে ব্যবসা শুরু করতে পারেন। এ জন্য বিজনেস বিডি খোঁজ দেবে এমন একটি পাইকারি দোকানের যারা নিজস্ব কারখানায় খাতা, পেন্সিল, ডায়রীসহ নানা পণ্য তৈরী করে বাজারের সবচেয়ে কমমূল্যে পাইকারি পণ্য বিক্রি করে।

চকবাজারেই অবস্থিত এই দোকানের নাম খান পেপার হাউজ এন্ড স্টেশনারি। এই হোলসেল দোকানটি থেকে পাইকারি দামে পণ্য কিনে আপনি শুরু করতে পারেন নতুন ব্যবসা। এখানে কলম দেড় টাকা, খাতা দেড় টাকা, পেনসিল ১ টাকা ৯০ পয়সায় পাওয়া যায়।

খাতা কলমের হোলসেল মার্কেট নিয়ে বিজনেস বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

খাঁন পেপার হাউজ এন্ড স্টেশনারি

৩২/৩৩, হেকিম হাবিবুর রহমান রোড

ছোটকাটরা (ছোট মসজিদ মার্কেট)

মো. আমিনুল ইসলাম (রাজা) স্বত্তাধিকারী

মোবাইল: 01822 327 392, 01919 900 723

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

stationery wholesale market bangladesh, bangladesh stationery dealers, best stationery shop, bangladesh stationery importers, stationery items suppliers in bangladesh, stationery shop, stationery business, স্টেশনারী, স্টেশনারি সামগ্রীর পাইকারি দোকান, স্টেশনারি হোলসেল, পেনসিলের পাইকারি দোকান, খাঁন পেপার হাউস, খাতা কলমের পাইকারি দোকান, স্টেশনারি পাইকারি মার্কেট, ইরেজার, শার্পনার, পেনসিল কাটার, পিন, স্টাপালার, কম দামে খাতা, স্টেশনারি ব্যবসা, দেড় টাকায় খাতা