হার্ডওয়্যারের হোলসেল মার্কেট নবাবপুর

নির্বাচিত পোস্ট হার্ডওয়্যার

নতুন ব্যবসা সম্পর্কে ধারণা দিতে বিজনেস বিডি গিয়েছিল রাজধানী ঢাকার নবাবপুরে। এখানে রয়েছে হার্ডওয়ার সামগ্রীর বেশ কয়েকটি পাইকারি মার্কেট।

হার্ডওয়্যার, মেশিনারি এবং ইলেকট্রিক পণ্যের পাইকারি দোকানের জন্য নবাবপুর বিখ্যাত। এখান থেকে পণ্য কিনে আপনার জেলা শহরে খুব সহজেই শুরু করতে পানে হার্ডওয়ারের ব্যবসা।

মো. আল মামুনের মালিকানাধীন কাশেম ইলেকট্রিক্যাল স্ক্রুতে পাইকারি দামে পাবেন বিভিন্ন ধরনের হার্ডওয়্যার আইটেম। এখানে কাটিং ডিস্ক ৫ টাকা, স্ক্রু ড্রাইভার ৫ টাকা, প্লাস পাবেন ৫০ টাকায়। এছাড়াও হোলসেল দামে পাবেন রেঞ্জ, কব্জা, তালা, স্ক্রু’র মতো সব রানিং হার্ডওয়্যার আইটেম।

হার্ডওয়্যারের হোলসেল মার্কেট নবাবপুর নিয়ে বিজনেস বিডি’র ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

কাশেম ইলেকট্রিক্যাল স্ক্রু

দোকান: ২৭৩, কাপ্তান বাজার কমপ্লেক্স (১ নং ভবন)

নবাবপুর, ঢাকা

মোবাইল: 01712 428 033, 01933 260 147

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

nawabpur hardware wholesale market, hardware wholesale market in dhaka, hardware item wholesaler in bd, hardware importer in bangladesh, tools bd, hardware, হার্ডওয়্যার হোলসেল মার্কেট, হার্ডওয়্যার ব্যবসা, হার্ডওয়্যার মালামাল, হার্ডওয়ার মালামাল, হার্ডওয়ার ব্যবসা, তালার হোলসেল মার্কেট, তালা চবি