শেকল নাট বল্টু গ্রিজ হার্ডওয়্যারের হোলসেল মার্কেট

নির্বাচিত পোস্ট হার্ডওয়্যার

গ্রাম কিংবা শহর- সব জায়গাতেই নাট-বল্টুর চাহিদা সমান। এছাড়াও রয়েছে শেকলসহ অন্যান্য হার্ডওয়্যার সামগ্রীর বেশ কদর।

তাই এই আইটেমগুলো নিয়ে শুরু করতে পারেন নতুন ব্যবসা। তাই এ বিষয়ে ধারণা দিতে আজ আপনাদের নিয়ে এসেছি রাজধানী ঢাকার ইমামগঞ্জে।

এখানে রয়েছে শেকল, নাট, বল্টু, গ্রিজসহ বিভিন্ন হার্ডওয়্যার পণ্যের বেশ কয়েকটি হোলসেল দোকান। এখান থেকে পাইকারি দামে পণ্য কিনে আপনি লাভ করতে পারবেন কয়েক গুণ।

আজ আমরা এসেছি আলী আহমেদের মালিকানাধীন রাফিন হার্ডওয়্যার স্টোরে।

নাট বল্টুর হোলসেল মার্কেট নিয়ে বিজনেস বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

রাফিন হার্ডওয়্যার স্টোর

২/এ, ছোট কাটারা, ইমামগঞ্জ, ঢাকা ১২১১

০১৩০২ ৩১৪ ৬৯৪, ০১৯১৪ ৮৬২ ৩৬৩

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,wholesale market in bangladesh,online business ideas bd,wholesale business bd,bd best business idea,bd business plan,best business bd,online business bd,পাইকারি বাজার,পাইকারি ব্যবসা বাংলাদেশ,নতুন ব্যবসা,পাইকারি ব্যবসা,বিজনেস আইডিয়া,ব্যবসার আইডিয়া,ব্যবসা idea,online ব্যবসা,5000 টাকায় ব্যবসা,অল্প টাকায় ব্যবসা,বিজনেস বিডি,paikari market,শেকল,নাট বল্টু,হার্ডওয়্যারের,হার্ডওয়্যারের হোলসেল মার্কেট, Wholesale market for shackle nut bolt grease hardware