শীতের পোশাকের হোলসেল মার্কেট সদরঘাট

পোশাক

এই শীতে অনেকেই শুরু করেছে গরম পোশাকের ব্যবসা। কিন্তু বেশি পরিমাণে লাভ করতে হলে অবশ্যই হোলসেল দোকান থেকে পণ্য কেনা আবশ্যক। তাই বিজনেস বিডি গিয়েছিল শীতের পোশাকের হোলসেল মার্কেট সদরঘাট।

এখান থেকে আপনাদের সন্ধান দেব শীতের পোশাকের হোলসেল মার্কেটের। রাজধানী ঢাকার সদরঘাটের লেডিস পার্ক মার্কেটে রয়েছে বেশ কিছু পোশাকের পাইকারি দোকান।

এখান থেকে পণ্য কিনে খুব সহজেই আপনি শুরু করতে পারেন নতুন ব্যবসা। বড়দের পাশাপাশি এ মার্কেটে পাবেন বাচ্চাদেরও শীতের পোশাকের বেশ কিছু পাইকারি দোকান।

শীতের পোশাকের হোলসেল মার্কেট সদরঘাট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মাহীদ ফ্যাশন

দোকান: ২৬৩, লেডিস পার্ক মার্কেট

সদরঘাট, ঢাকা ১১০০

মোবাইল: 01732 425 601, 01709 134 466

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

baby clothes wholesale market, baby dress wholesale market in dhaka, baby clothes wholesale bangladesh, baby clothes factory, kids clothing wholesale, ladies park market, mahid, বাচ্চাদের পোশাকের পাইকারি বাজার, বাচ্চাদের শীতের পোশাক, শীতের পোশাকের পাইকারি ব্যবসা, লেডিস পার্ক মার্কেট, সদরঘাট, সস্তা মার্কেট, পোশাকের পাইকারি মার্কেট, মাহীদ ফ্যাশন, বেবি আইটেম, বেবিদের শীতের পোশাক