শার্টের হোলসেল মার্কেট

নির্বাচিত পোস্ট পোশাক

পাঠক, যারা শার্টের ব্যবসা করছেন বা শুরু করার কথা ভাবছেন তাদের জন্য আজকের এই পোস্টটি। বছরের যে কোন সময়ে শার্ট খুবই চাহিদাসম্পন্ন একটি আইটেম। তাই নিশ্চিন্তেই অনলাইন কিংবা দোকান নিয়ে শুরু করতে পারেন শার্টের ব্যবসা।

আর ব্যবসা শুরু জন্য পণ্য কেনা নি:সন্দেহে একটি চ্যালেঞ্জিং কাজ। তবে কাজটি সহজ করে দিতে আজ আপনাদের নিয়ে এসেছি বুড়িগঙ্গার তীরের নাগর মহল ঘাট সংলগ্ন আলম মল মার্কেটে।

সদরঘাট থেকে নৌকায় করে খুব সহজেই যেতে পারবেন সেখানে। মার্কেটের ২য় তলায় এস এস কালেকশনে পাবেন বহু আইটেম এবং কোয়ালিটির রেডিমেড ফরমাল শার্ট।

খুবই অল্প দামে এখান থেকে পণ্য কিনে আপনি লাভবান হতে পারবেন। ফ্যাক্টরি থেকে শার্ট কেনা যায় খুবই অল্প দামে। ফরমাল শার্ট ১৩০ টাকা মাত্র। এস এস কালেকশনের কর্ণধার মো. আব্দুস ছাত্তার বিজনেস বিডিকে জানিয়েছেন কয়েকটি শার্টের দাম।

শার্টের হোলসেল মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

এস এস কালেকশন

আলম মল (২য় তলা), দোকান: ৩৭

নাগর মহল ঘাট, দক্ষিণ কেরাণীগঞ্জ, ঢাকা ১৩১০

মোবাইল: 01741 972 141, 01941 270 190

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

উদ্যোক্তা হতে আরো খুঁজতে পারেন:

shirt wholesale market dhaka, shirt, shirt design, shirt factory, s s collection, alam mall, keranigang market, shirt business, শার্টের হোলসেল মার্কেট, শার্ট, শার্ট ডিজাইন, শার্টের ব্যবসা, শার্টের পাইকারি মার্কেট, এস এস কালেকশন, কম দামে শার্ট, এক্সপোর্টের শার্ট