লেডিস ব্যাগ হোলসেল মার্কেট চকবাজার

ব্যাগ

আপনারা যারা চাইনিজ কোয়ালিয়টির লেডিস ব্যাগ নিয়ে ব্যবসা করতে চান, তাদের জন্য আমারা এসেছি রাজধানী ঢাকার চকবাজারের মনসুর খান প্লাজা মার্কেটে। এখানে রয়েছে ব্যাগের বেশ কিছু হোলসেল দোকান।

আমরা এসেছি বিসমিল্লাহ লেদার প্যাভিলিয়নে। দোকানটিতে রয়েছে চাইনিজ কোয়ালিটির বিভিন্ন ডিজাইনের লেডিস ব্যাগ। নিজেদের কারখানায় এসব ব্যাগ প্রস্তুত করা হয় বলে জানালেন বিসমিল্লাহ লেদার প্যাভিলিয়নের কণধার মো. শামসুল আলম মামুন।

ফ্যাক্টরি মালিক থেকে ব্যাগ কেনার কারণে চাইনিজ কোয়ালিটি লেডিস ব্যাগ পাবেন ১৩০ টাকায়। এছাড়াও এখানে রয়েছে বহু দাম এবং কোয়ালিটির নানা ধরনের ব্যাগ। এই পাইকারি মার্কেট থেকে ব্যাগ কিনে আপনি শুরু করতে পারেন ব্যাগের ব্যবসা।

লেডিস ব্যাগ হোলসেল মার্কেট চকবাজার নিয়ে বিজসেন বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

বিসমিল্লাহ লেদার প্যাভিলিয়ন

দোকান: ১৬, মনসুর খান প্লাজা (২য় তলা)

চকবাজার, ঢাকা

মোবাইল: 01941 095 816, 01814 893 577

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

ladies bag wholesale market bangladesh, ladies bag, bag business, bishmillah leather pavilion, bag design, bag wholesale market bangladesh, chawkbazar bag market, লেডিস ব্যাগ হোলসেল মার্কেট চকবাজার, বিসমিল্লাহ লেদার প্যাভিলিয়ন, চক বাজার ব্যাগ মার্কেট, ব্যাগের ব্যবসা, ব্যাগের পাইকারি মার্কেট, ব্যাগের পাইকারি দোকান