লেডিস ব্যাগের পাইকারি দোকান

নির্বাচিত পোস্ট ব্যাগ

চাইনিজ কোয়ালিটির ব্যাগ নিয়ে যারা ব্যবসা করতে চান, তাদের জন্য রাজধানী ঢাকার চকবাজারের মনসুর খান প্লাজা মার্কেট উপযুক্ত স্থান।

কারণ এখানে রয়েছে ব্যাগের বেশ কিছু হোলসেল দোকান। এসব দোকান থেকে পাইকারি দামে ব্যাগ কিনে খুব সহজেই শুরু করা যায় নতুন ব্যবসা। ব্যাগের ব্যবসার বিয়সে ধারণা দিতে আমরা এসেছি বিসমিল্লাহ লেদার প্যাভিলিয়নে।

এখানে পাবেন চাইনিজ কোয়ালিটির বিভিন্ন ডিজাইনের লেডিস ব্যাগ। প্রতিষ্ঠানটির কর্ণধার মো. শামসুল আলম মামুন জানিয়েছেন, বিদেশ থেকে কাচামাল আমাদনী করে, নিজেদের কারখানায় এসব ব্যাগ প্রস্তুত করা হয়।

লেডিস ব্যাগের পাইকারি দোকানের ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

বিসমিল্লাহ লেদার প্যাভিলিয়ন

দোকান: ১৬, মনসুর খান প্লাজা (২য় তলা) চকবাজার, ঢাকা

মোবাইল: 01941 095 816, 01814 893 577

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,পাইকারি বাজার,পাইকারি ব্যবসা বাংলাদেশ,নতুন ব্যবসা,পাইকারি ব্যবসা,বিজনেস আইডিয়া,ব্যবসার আইডিয়া,ব্যবসা idea,online ব্যবসা,5000 টাকায় ব্যবসা,অল্প টাকায় ব্যবসা,বিজনেস বিডি,paikari market,ladies bag,Bangladesh ladies bag,bag business,bishmillah leather pavilion,bag design,bag wholesale chawkbazar,bag market,লেডিস ব্যাগ হোলসেল মার্কেট চকবাজার,বিসমিল্লাহ লেদার প্যাভিলিয়ন,চক বাজার ব্যাগ মার্কেট,ব্যাগের ব্যবসা,ব্যাগের মার্কেট