মোবাইল কাভার ইয়ার ফোন চার্জারের পাইকারি মার্কেট

অন্যান্য নির্বাচিত পোস্ট

শহর থেকে শুরু করে গ্রাম- সব জায়গাতেই মোবাইল এক্সেসরিসের কদর অনেক। তাই মোবাইলের বিভিন্ন সামগ্রী নিয়ে ব্যবসা করলে আপনি খুব সহজেই লাভবান হতে পারেন।

আমরা এসেছি রাজধানী ঢাকার সুন্দরবন স্কয়ার সুপার মার্কেটের একটি মোবাইল এক্সেসরিসের দোকানে। ব্যবসার করার জন্য এখানে খুবই অল্প দামে পাবেন মোবাইলের বিভিন্ন সামগ্রী।

সাদ্দাম টেলিকমের কর্ণধার মো. সাদ্দাম জানিয়েছেন, এখানে মোবাইল সামগ্রী পাওয়া যাবে অবিশ্বাস্য কম দামে। ইয়ার ফোন ২৮ টাকা, ডাটা ক্যাবল ৯ টাকা, ব্যাটারি ৩৫ টাকা, মোবাইল কাভার ৩০ টাকা, চার্জার ৫৫ টাকা, মোবাইল স্টান্ড ৭ টাকা বলে জানান তিনি।

মোবাইল এক্সেসরিসের হোলসেল মার্কেট হিসেবে সুন্দরবন স্কয়ার সুপার মার্কেটের বেশ সুনাম রয়েছে বলে জানিয়েছেন এখানকার পাইকারি ব্যবসায়ীরা।

মোবাইল কাভার ইয়ার ফোন চার্জারের পাইকারি মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

সাদ্দাম টেলিকম ১৯৬, সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট (৩য় তলা)

গুলিস্তান, ঢাকা

মোবাইল: 01918 188 257, 02 956 5782

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

mobile accessories wholesale market in dhaka, mobile accessories, mobile accessories wholesale price, mobile accessories importer in bangladesh, mobile accessories business in bangladesh, mobile accessories online shop, মোবাইল এক্সেসরিজ পাইকারি বাজার, মোবাইল এক্সেসরিজ, মোবাইল এক্সেসরিজ পাইকারি মার্কেট, মোবাইল এক্সেসরিজ পাইকারি দাম, মোবাইল এক্সেসরিজ পাইকারি বাজার, মোবাইল মার্কেট, মোবাইল এক্সেসরিজ এর তালিকা, মোবাইল সামগ্রী, মোবাইল বাজার, মোবাইল ফোনের ব্যবসা, মোবাইল সার্ভিসিং, নবাবপুর মার্কেট, সুন্দরবন মার্কেট