মেশিনারিজ হোলসেল মার্কেট নবাবপুর

নির্বাচিত পোস্ট হার্ডওয়্যার

আজ আমরা এমন একটি প্রতিষ্ঠানে এসেছি, যেখানে পাওয়া যায় গাছ কাটার মেশিন, পপকর্ন মেশিন, প্যাকেজিং মেশিন, অটো ডেট কোড মেশিন থেকে শুরু করে সাধারণ ড্রিল মেশিন- সব কিছু।

সরাসরি চায়না থেকে আমদানিকারক জে এস এন্টারপ্রাইজে পাবেন প্রয়োজনীয় সব ধরণের ভারী এবং হালকা মেশিন এবং এর যন্ত্রাংশ। দোকাটির অবস্থান রাজধানী ঢাকার নওয়াবপুর রোডের হাসিনা ইয়াসমিন মার্কেটের নিচ তলায়। প্রতিষ্ঠানটি কর্ণধার মো. জোবায়েরের দাবি, বিভিন্ন মেশিন চীন থেকে সরাসরি ইম্পোর্ট করেন তিনি।

বেশি মূলধন বিনিয়োগ করে ব্যবসা করতে চাইলে আপনিও শুরু করতে পারেন, গাছ কাটার মেশিন, পপকর্ন মেশিন, প্যাকেজিং মেশিন, ডেট কোড মেশিন বিক্রি।

মেশিনারিজ হোলসেল মার্কেট নবাবপুর নিয়ে আমাদের ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

জে এস এন্টারপ্রাইজ

১৬৮, নওয়াবপুর রোড, হাসিনা ইয়াসমিন মার্কেট

দোকান: ২১, ঢাকা ১১০০

মোবাইল: 01880 298 797, 01316 989 793

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

মেশিনারিজ হোলসেল মার্কেট, নবাবাপুর মার্কেট, নবাবপুর মোশিনারিজ মার্কেট, মেশিনের পাইকারি মার্কেট, মেশিনের আমদানিকারক, মেশিন ইম্পোর্টার, মেশিন আমদানিকারক, nawabpur machinery market, nawabpur machinery shop, machine and tools bd, machinery dealers in bangladesh