মুদি পণ্যের হোলসেল মার্কেট চকবাজার

নির্বাচিত পোস্ট মুদি পণ্য

চাকরি না পাওয়ার হতাশার দিন শেষ। এবার আপনার নিজের পায়ে দাঁড়ানোর পালা। একেবারে অল্প পুজি নিয়ে আপনিও শুরু করতে পারেন বিভিন্ন পণ্যের সাপ্লাইয়ের ব্যবসা।

হ্যাঁ পাঠক, টুট ব্রাশ, মাজুনী, সুপার গ্লু, কটন বারের মতো পণ্য খুবই অল্প দামে কিনে আপনিও শুরু করতে পারেন নতুন কোন ব্যবসা। এজন্য এসেছি ঢাকা চকবাজারে। এখনে অবিশ্বাস্য কম দামে পাবেন এসব পণ্য। চক বাজার থেকে পণ্য পাইকারি দামে কিনে আপনার এলাকায় খুব সহজেই নতুন ব্যবসা শুরু করতে পারবেন।

ঢাকা চকবাজারের এস এম স্টোরের কর্ণধার জানিয়েছেন, সারা বছরই মুদি পণ্যের চাহিদা সমান থাকে। তাই যে কেউ নতুন উদ্যোক্তা হতে চাইলে মুদি ব্যবসা শুরু করতে পারেন।

মুদি পণ্যের হোলসেল মার্কেট চকবাজার নিয়ে বিজনেস বিডি ভিডিও:

পাইকারি পণ্য কিনতে কল করুন:

এস এম স্টোর

২/১ বেগম বাজার, ফয়েজ ম্যানশন, ঢাকা

মোবাইল: 01819 019 327, 01680 320 784

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

chawk bazar wholesale market, chowk bazar, wholesale market in dhaka, chowk bazar toy market, chawk bazar market, dhaka chowk bazar market, chowk bazar dhaka, chowk bazar iftar, চক বাজার মার্কেট, ঢাকা চক বাজার পাইকারি বাজার, কম দামে পণ্য, ঢাকা চকবাজার, চকবাজার হোলসেল মার্কেট, wholesale market dhaka chowk bazar, চকবাজার পাইকারি মার্কেট, মনিহারী পণ্যের হোলসেল মার্কেট, ব্রাশের মার্কেট, ব্রাশের পাইকারি মার্কেট