মাল্টিপ্লাগ ও এলইডি লাইটের পাইকারি দোকান

ইলেকট্রিক নির্বাচিত পোস্ট

৩০০ টাকার একটি এলইডি লাইট মাত্র ১০০ টাকায়। রাস্তায় বেরুলে এমন বিজ্ঞাপন আমাদের সবার কানেই আসে। কিন্তু মাত্র ১৩ টাকাও যে এলইডি লাইট পাওয়া যায়, তা কি জানেন?

আর ১০০ টাকার মাল্টিপ্লাগ যদি পাওয়া যায় ২১ টাকায়, তাহলে তো অবাক হওয়া লাগবেই। হ্যাঁ দর্শক। আজ আপনারে খোঁজ দেব এমনই অবিশ্বাস্য একটি মার্কেটের। যেখানে খুবই কম দামে পাবেন বিভিন্ন ওয়াট এবং ডিজাইনের এলইডি লাইটসহ নানা ধরনের ইলেকট্রিক পণ্য।

রাজধানীর গুলিস্তানের সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রিক পণ্যের পাইকারি মার্কেট। এখান থেকে অল্প দামে পণ্য কিনে আপনিও শুরু করতে পারেন নতুন ব্যবসা।

মাল্টিপ্লাগ ও এলইডি লাইটের পাইকারি দোকান নিয়ে বিজনেস বিডি ভিডি:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

সিফাত ইলেকট্রিক

দোকান: ১০৩ (৫ ও ৬ নং গেটের মাঝে)

সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট, গুলিস্তান, ঢাকা

০১৯৩৯ ০৩৫ ৩৯৬, ০১৫৩৭ ৫৫৩ ৭৪২

সতর্কতা-
বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতে, বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে আমাদের ভিডিওগুলো তৈরী করা হয়। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা খুঁজতে আরো সন্ধান করতে পারেন:

Business BD,wholesale market in bangladesh,bd business idea,bd business idea bangla,wholesale business bd,bd small business idea,best business bd,পাইকারি বাজার,পাইকারি ব্যবসা বাংলাদেশ,পাইকারি ব্যবসা,online ব্যবসা,বিজনেস বিডি,এলইডি লাইট পাইকারি মার্কেট,এলইডি লাইটের ব্যবসা,এলইডি লাইটের দাম,কম দামে এলইডি লাইট,এলইডি লাইট তৈরির ব্যবসা,লাইটের পাইকারি মার্কেট led light wholesale market,led light wholesale market dhaka,led light wholesale price