মাল্টিপ্লাগের হোলসেল মার্কেট

ইলেকট্রিক

আপনাদের ধারণা দেব সবচেয়ে রানিং একটি পণ্য মাল্টি প্লাগ সম্পর্কে। রাজধানী ঢাকার গুলিস্তানের সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট দেশের অন্যতম বড় ইলেকট্রিক মার্কেট।

মার্কেটটির ৬ নম্বর গেটের পাশেই রয়েছে পাটোয়ারী ইলেকট্রিক। এখানে পাবেন বিভিন্ন দামের ২০০’র বেশি মাল্টিপ্লাগের কালেকশন।

প্রতিষ্ঠানটির কর্ণধার মোহাম্মদ মোক্তার হোসেন পাটোয়ারী জানান, এখানে মাল্টি প্লাগে ছাড়াও পাওয়া যাবে অন্যান্য বিভিন্ন ইলেকট্রিক পণ্য। সারা দেশে কুরিয়ারের মাধ্যমে পণ্য পাঠানো হয় বলেও জানান তিনি।

মাল্টিপ্লাগের হোলসেল মার্কেটের ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

পাটোয়ারী ইলেকট্রিক

১৮, সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট

গুলিস্তান, ঢাকা ১০০০

মোবাইল: 01712 800 444, 01972 800 444

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

Announcement:
Both parties are requested to discuss the purchase and sale of any product. Business BD authorities will not take responsibility for any unforeseen circumstances.

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

multi plug business in bangladesh, electric, electric bd, multi plug business, electric, Nawabpur Electric Market, নবাবপুর মার্কেট, multi plug, USB multi plug, electric wholesale market bd, multi plug wholesale market bd, multi plug, Nawabpur  Market, ইলেকট্রিক ব্যবসা, মাল্টি প্লাগ, ইলেকট্রিক হোলসেল মার্কেট, ইলেকট্রিক পাইকারি মার্কেট, নবাবপুর ইলেকট্রিক মার্কেট