মনিহারী পণ্যের পাইকারি মার্কেট চকবাজার

নির্বাচিত পোস্ট মুদি পণ্য

নিত্যপণ্যের চাহিদা কেমন, তা আমাদের সবারই জানা। তাই এই পণ্য নিয়ে ব্যবসা করা যেমন ঝুকিহীন, ঠিক তেমনি লাভজনকও। তাই আপনি যদি নতুন ব্যবসা শুরুর কথা ভাবেন, নিশ্চিন্তে শুরু করতে পারেন মনিহারী পণ্যের ব্যবসা। মনিহারী পণ্যের পাইকারি মার্কেট চকবাজার অনেক বেশি প্রসিদ্ধ।

আর এসব পণ্যে সংগ্রহে ঢাকা চকবাজারকেই এগিয়ে রাখেন সবাই। এজন্য বিজনেস বিডি গিয়েছিল চকবাজারেরে বেগম বাজারে। এখানকার এনায়েত করিম মার্কেটের মেসার্স মুনা এন্টারপ্রাইজে পাইকারি দামে পাবেন বিভিন্ন ধরনের মনিহারী আইটেম।

প্রতিষ্ঠানটির কর্ণধার মোহাম্মদ হোসাইন জানিয়েছেন, মাজুনি ৫ টাকা, সুপার গ্লু ৩ টাকা, শেভিং রেজার ১ টাকায় পাওয়া যাবে তার দোকানে।

মনিহারী পণ্যের পাইকারি মার্কেট চকবাজার নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মেসার্স মুনা এন্টারপ্রাইজ

৩নং বেগম বাজার, এনায়েত করিম মার্কেট

চকবাজার, ঢাকা ১২১১

02 573 146 80, 01842 793 415

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিবেন। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আরো খুঁজতে পারেন:

Dhaka Chowkbazar Wholesale Market, Dhaka Chowkbazar, Chowkbazar, চকবাজার,মুদির দোকান, হোলসেল মুদির দোকান, মুদির দোকান চকবাজার, হোলসেল মুদির দোকান চকবাজার