ব্যাটারির পাইকারি মার্কেট

ইলেকট্রিক নির্বাচিত পোস্ট

পাঠক দেশের বিভিন্ন স্থানের বেড়েছে ব্যাটারি চালিত যানবাহনের সংখ্যা। তাই দিনদিন বাড়ছে রিচার্জবেল ব্যাটারির চাহিদা।

কিন্তু এখনো মফস্বল এলাকাগুলোতে পণ্যটির দোকানের সংখ্যা কম। এই সুযোগে আপনিও শুরু করতে পারেন ব্যাটারির দোকানের ব্যবসা।

তাই বিজনেস বিডি গিয়েছিল রাজধানী ঢাকার সুন্দরবন স্কয়ার সুপার মার্কেটের ব্যাটারির একটি পাইকারি দোকান- বিসমিল্লাহ ব্যাটারি এন্ড সোলার হাউসে। এখান থেকে পণ্য কিনে খুব সহজেই আপনি শুরু করতে পারেন নতুন ব্যবসা। ইলেকট্রিক পণ্যের হোলসেল দোকানটিতে পাবেন ব্যাটারি ৩৫ টাকায়, লাইট ১৬ টাকায়।

ব্যাটারি ছাড়াও এখানে পাবেন লাইট, ফ্যান তৈরীর যন্ত্রাংশসহ বেশ কিছু আইটেম। তাই আপনি চাইলে পাইকারি দামে পণ্য সংগ্রহ করে শুরু করতে পারেন নতুন ব্যবসা।

ব্যাটারির পাইকারি মার্কেট নিয়ে বিজসেন বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মেসার্স বিসমিল্লাহ ব্যাটারি এন্ড সোলার হাউজ

দোকান নং: ৩৪, সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট (নিচ তলা)

১ নং গেট, গুলিস্তান, ঢাকা ১১০০

মোবাইল: 01718 434 419, 01938 523 010

সতর্কতা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই বিজনেস বিডি’র এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজুন:

battery wholesale market bangladesh, china battery factory in bangladesh, battery, battery market, rechargeable battery, rechargeable battery price in bangladesh, রিকসার ব্যাটারি, ব্যাটারির দোকান, ব্যাটারির পাইকারি দোকান, পাইকারি ইলেকট্রিক দোকান, সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট, বিসমিল্লাহ ব্যাটারি হাউস, সোলারের দোকান, সোলারের পাইকারি দোকান