বাচ্চাদের শীতের পোশাকের হোলসেল মার্কেট

পোশাক

শুরু হয়ে গেছে শীত। আর এই শীতে ব্যবসার জন্য খুবই চাহিদাসম্পন্ন একটি আইটেম হলো বাচ্চাদের পোশাক। কিন্তু স্বল্প দামে পণ্য কোথায় পাবেন? এমন প্রশ্ন অনেকেরই।

এজন্যই আমরা এসেছি রাজধানী ঢাকার সদরঘাটের লেডিস পার্ক মার্কেটে। এটি দেশের মধ্যে অন্যতম বৃহৎ বাচ্চাদে পোশাকের পাইকারি মার্কেট।

এখান থেকে পণ্য কিনে খুবই অল্প পুঁজিতে আপনি সহজেই অনলাইন কিংবা দোকান নিয়ে শুরু করতে পারেন নতুন ব্যবসা। এই মার্কেটের রাইসা গার্মেন্টেসে পাওয়া যায় বাচ্চাদের শীতের পোশাকের বেশ কিছু আইটেম।

বাচ্চাদের পোশাক ছাড়াও দোকানটিতে রয়েছে বড়দের বেশ কিছু এক্সক্লুসিভ শীতের পোশাক। এখান থেকে পণ্য সংগ্রহ করে সারা দেশে আপনি ব্যবসা করার মাধ্যমে লাভ করতে পারেন।

বাচ্চাদের শীতের পোশাকের হোলসেল মার্কেট নিয়ে বিজনেস বিডিতে ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

রাইসা গার্মেন্টস

দোকান: ৯৫, ব্লক: এ, গলি: ৮

লেডিস পার্ক মার্কেট (নিচ তলা), সদরঘাট, ঢাকা ১১০০

মোবাইল: 01716 616 128, 01681 472 477

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

baby winter clothes wholesale in dhaka, baby dress wholesale market in dhaka, baby clothes wholesale bangladesh, baby dress wholesale market in bangladesh, baby clothes factory, bangladesh wholesale clothing online, kids clothing wholesale, bangladesh baby clothes factory, ladies park market, sadar ghat market, বাচ্চাদের পোশাকের পাইকারি বাজার, বাচ্চাদের শীতের পোশাক, শীতের পোশাকের পাইকারি ব্যবসা, লেডিস পার্ক মার্কেট, সদরঘাট, সদরঘাটের পাইকারি মার্কেট, সস্তা মার্কেট, পোশাকের পাইকারি মার্কেট, বেবি আইটেম, বেবিদের শীতের পোশাক, কম দামে বাচ্চাদের পোশাক, বাচ্চা ড্রেস, পোশাকের হোলসেল মার্কেট