বাচ্চাদের পোশাকের পাইকারি মার্কেট

পোশাক

ফেসবুকসহ অনলাইনে কিংবা দোকান নিয়ে বাচ্চাদের পোশাকের ব্যবসা খুবই লাভজনক। এরইমধ্যে আমাদের দেশে বাচ্চাদের বেশকিছু ব্রান্ড শপ প্রতিষ্ঠা পেয়েছে।

আপনি চাইলেও অধিক চাহিদাসম্পন্ন এই আইটেমটি নিয়ে ব্যবসা শুরু করতে পারেন। এ বিষয়ে ধারণা দিতে বিজসেন বিডি গিয়েছিল রাজধানী ঢাকার সদরঘাটের লেডিস পার্ক মার্কেটে। এখানে আছে বাচ্চাদের পোশাকের বেশ কিছু পাইকারি দোকান।

এই হোলসেল মার্কেটের মিনহাজ গার্মেন্টেসের কর্ণধার মো. মনির হোসেন নিরব বিজনেসবিডিকে কয়েকটি পণ্যের দাম জানিয়েছে। বেবি ড্রেসের পাইকারি দোকানটিতে জামার সেট ৬৫ টাকা থেকে শুরু।

বিজনেস বিডি ইউটিউব চ্যানেলে বাচ্চাদের পোশাকের পাইকারি মার্কেট নিয়ে প্রকাশিত ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মিনহাজ গার্মেন্টস এন্ড হোসিয়ারী

দোকান: ২৬১; গলি: ৫; ব্লক: সি

লেডিস পার্ক মার্কেট(নিচ তলা), সদরঘাট, ঢাকা ১১০০

মোবাইল: 01862 270 990, 01750 509 349

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে হবে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন উদ্যোক্তা হতে আপনি আরো খুঁজতে পারেন:

baby dress wholesale market dhaka, baby clothes wholesale in dhaka, baby dress wholesale market in bangladesh, baby clothes factory, bangladesh wholesale clothing online, kids clothing wholesale, bangladesh baby clothes factory, ladies park market, minhaz garments, বাচ্চাদের পোশাকের হোলসেল মার্কেট, পোশাকের পাইকারি বাজার, বাচ্চাদের  পোশাক, পোশাকের পাইকারি ব্যবসা, লেডিস পার্ক মার্কেট, সদরঘাট, সদরঘাটের পাইকারি মার্কেট, সস্তা মার্কেট, পোশাকের পাইকারি মার্কেট, বেবি আইটেম, বেবিদের  পোশাক, মিনহাজ গার্মেন্টস এন্ড হোসিয়ারী