ফ্যানের পার্টসের পাইকারি মার্কেট

ইলেকট্রিক নির্বাচিত পোস্ট

আমরা এমন একটি পাইকারি দোকানে নিয়ে এসেছি, যেখানে পাবেন ফ্যান তৈরীর সব ধরণের যন্ত্রাংশ বা পার্টস। ফ্যানের মটর, বেয়ারিং, পাখা থেকে শুরু করে বুশ- পাইকারি দামে সবই পাবেন এখানে।

রাজধানী ঢাকার সুন্দরবন স্কয়ার সুপার মার্কেটের এক নম্বর গেটের কাছেই মেসার্স বিসমিল্লাহ ব্যাটারি এন্ড সোলার হাউসের অবস্থান। আপনার কারখানা বা দোকানের জন্য এখান থেকে কিনতে পারেন বিভিন্ন যন্ত্রাংশ।

মেসার্স বিসমিল্লাহ ব্যাটারি এন্ড সোলার হাউসের মো. আলম আমাদের জানিয়েছেন বেশ কয়েকটি পার্টসের দাম। ফ্যানের পার্টস ছাড়াও এখানে পাবেন ব্যাটারি, এলইডি লাইটসহ বিভিন্ন ইলেকট্রিক পণ্য।

ফ্যানের পার্টসের পাইকারি মার্কেট নিয়ে বিজনেস বিডির ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মেসার্স বিসমিল্লাহ ব্যাটারি এন্ড সোলার হাউজ

দোকান নং: ৩৪, সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট (নিচ তলা)

১ নং গেট, গুলিস্তান, ঢাকা ১১০০

মোবাইল: 01718 434 419, 01938 523 010

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

ফ্যানের পার্টস , ফ্যান তৈরীর কারখানা, ফ্যানের পাইকারি মার্কেট, ফ্যানের মটর, ফ্যান, ফ্যানের পাখা, fan parts wholesale, fan parts wholesale bd, fan motor price in bangladesh, fan, Fan Motor, ফ্যানের পাইকারি বাজার, ফ্যান পার্টসের পাইকারি মার্কেট, পার্টসের হোলসেল মার্কেট, মটর, মটরের দাম