পাঞ্জাবির হোলসেল মার্কেট

পোশাক

পাঞ্জাবী অধিকাংশ বাঙালীরই পছন্দের পোশাক। অনেক পুরুষ সব সময়ই পাঞ্জাবী পড়েন। কিন্তু প্রশ্ন হলো, খুচরা বিক্রেতারা কোথায় গেলে স্বল্প দামে পাঞ্জাবী কিনে ভালো ব্যবসা করতে পারবেন? সেই কথা মাথায় রেখেই বিজনেস বিডি’র আজকের পোস্ট।

পাঞ্জাবির ব্যবসা সম্পর্কে ধারণা দিতে বিজনেস বিডি গিয়েছিল ঢাকার কামরাঙ্গীচর এলাকার একটি পাঞ্জাবীর ফ্যাক্টরিতে। এখানে খুব কম মূল্যে সুতি, এন্ডি, সফট কাতানের দেশি এবং ইন্ডিয়ান ডিজাইনের পাঞ্জাবী ও কাবলি তৈরী হচ্ছে।

খুচরা বিক্রেতাদের জন্য আরও সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। পণ্য বিক্রি করতে না পারলে আপনি অন্য পণ্য নিয়ে আবার ব্যবসা করতে পারবেন। চাইলে টাকাও ফেরত পাবেন, যে সুবিধা সাধারনত কেউ দেয় না।

পাঞ্জাবির হোলসেল মার্কেট নিয়ে ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

মা গার্মেন্টস

কামরাঙ্গীচর তাকওয়া মসজিদ গলির শেষ প্রান্তে

মোবাইল: 01683-345851, 01756-994483 (ইমো)

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

new punjabi style, punjabi price, panjabi design, panjabi factory, panjabi, panjabi eid collection, panjabi wholesale market, panjabi shop, panjabi shop, ma garments, পাঞ্জাবির হোলসেল মার্কেট ঢাকা, পাঞ্জাবির কারখানা, পাঞ্জাবির ডিজাইন, পাঞ্জাবি, পাঞ্জাবির ঈদ কালেকশন, কম দামে পাঞ্জাবী, পাঞ্জাবির ব্যবসা, ঈদের পাঞ্জাবি ২০২১, পাঞ্জাবির দাম, পাইকারি দামে পাঞ্জাবী, মা গার্মেন্টস, ইন্ডিয়ান পাঞ্জাবী, পাঞ্জাবী ওয়ালা, পাঞ্জাবি গান, পাঞ্জাবি কাটিং, পাঞ্জাবিওলা, পাঞ্জাবি কাটিং ও সেলাই, পাঞ্জাবির ডিজাইন, পাঞ্জাবি ডিজাইন