পাইকারি মার্কেট থেকে লুঙ্গি কিনে প্রবাসীদের ব্যবসা

নির্বাচিত পোস্ট পোশাক

লুঙ্গি এবং গামছার চাহিদা আমাদের দেশে সবসময়ই বেশী। যদি কেউ সহজে কোন ব্যবসা দাঁড় করাতে চান, তাহলে এই দুই পণ্য নিয়ে শুরু করতে পারেন।

কিন্তু প্রশ্ন হলো, পণ্য কিনবেন কোথা থেকে? কারণ সরাসরি হোলসেল দোকান থেকে পণ্য কিনতে পারলে লাভের পরিমাণ হয় অনেক বেশি। তাই আমরা এসেছি রাজধানী ঢাকার গুলিস্তানের ফুলবাড়িয়া সিটি সুপার মার্কেটে। গুলিস্তান বিআরটিসি বাস কাউন্টারের ঠিক পাশেই মার্কেটটির অবস্থান।

মার্কেটের আন্ডারগ্রাউন্ডের হাবিব ট্রেডার্সে হোলসেল দামে পাবেন বিভিন্ন ধরনের লুঙ্গি এবং গামছা। লুঙ্গি গামছার হোলসেল দোকানে পাবেন বিভিন্ন আইটেমের কাপড়। এখানে ৬৫ টাকায় লুঙ্গি পাবেন।

এসব পণ্য প্রবাসে থাকা বাংলাদেশিদের কাছে খুবই চাহিদাসম্পন্ন। তাই প্রবাসীরাও করতে পারেন ব্যবসা।

পাইকারি মার্কেট থেকে লুঙ্গি কিনে প্রবাসীদের ব্যবসা নিয়ে বিজসেন বিডি ভিডিও:

পণ্য কিনতে যোগাযোগ করতে পারেন:

হাবিব লুঙ্গি

দোকান: ১৪, ফুলবাড়িয়া সিটি সুপার মার্কেট

আন্ডারগ্রাউন্ড, গুলিস্তান, ঢাকা

মোবাইল: 01575 031 106, 01575 430 450

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য তথ্য দিতে আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আরো খুঁজতে পারেন:

gamsa lungi wholsale market dhaka, gamsa, lungi, gamsa price, lingi price, gulistan market, habib lungi, habib treders, fulbaria super market, গামছা লুঙ্গির হোলসেল মার্কেট, গামছা, লুঙ্গি, লুঙ্গির ব্যবসা, লুঙ্গির দোকান, প্রবাসীদের ব্যবসা, প্রবাসী, বিদেশে ব্যবসা, গুলিস্তান পাইকারি মার্কেট, হাবিব লুঙ্গি, হাবিব ট্রেডার্স, গামছার দোকান, ফুলবাড়িয়া সুপার মার্কেট