পাইকারি দামে বাচ্চাদের শীতের পোশাক

পোশাক

শীত আসার সাথে সাথে জমে উঠেছে বিভিন্ন ধরণের শীতের পোশাকের ব্যবসা। এরমধ্যে সবচেয়ে চাহিদাসম্মন্ন আইটেম হলো বাচ্চাদের পোশাক।

লাভজনক হওয়ায় অনেকেই ভাবছেন এ নিয়ে ব্যবসা শুরু করবেন। কিন্তু কোথা থেকে পণ্য কিনবেন, তা নিয়ে চিন্তিত অনেকেই। এজন্যই আপনাদের খোঁজ দেব বাচ্চাদের পোশাকে বৃহৎ একটি পাইকারি মার্কেটের।

রাজধানী ঢাকার সদরঘাটে লেডিস পার্ক মার্কেট বাচ্চাদের পোশাকের জন্য বিখ্যাত। এখান থেকে পণ্য কিনে আপনি দোকান নিয়ে বা কেবলমাত্র ফেসবুকে একটি পেজ খুলেই শুরু করতে পারেন নতুন ব্যবসা।

লেডিস পার্ক মার্কেটের মিরাজ গার্মেন্টেসের কর্ণধার মো. সুমন শেখ মিরাজ আমাদের জানিয়েছেন বাচ্চদের শীতের কয়েকটি পণ্যের দাম। শীত ছাড়াও অন্যান্য মৌসুমে এই দোকানটিতে বিভিন্ন বাহারী ডিজাইনের রেডিমেট পোশাক পাওয়া যায় বলেও জানান তিনি।

পাইকারি দামে বাচ্চাদের শীতের পোশাক নিয়ে বিজনেস বিডি’র ভিডিও:

আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করেছে:

মিরাজ গার্মেন্টস

দোকান: ২৬৬, ব্লক: সি, গলি: ৫

লেডিস পার্ক মার্কেট, সদরঘাট, ঢাকা

মোবাইল: 01787 70 88 70

ঘোষণা:
বিভিন্ন মার্কেট এবং ব্যবসা প্রতিষ্ঠান ঘুরে বেকার, নতুন ব্যবসায়ী এবং আগ্রহীদের সুবিধার জন্য কেবলমাত্র তথ্য দিতেই আমাদের এই উদ্যোগ। কোন পণ্য ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অবশ্যই উভয় পক্ষকে আলোচনা করে নিতে অনুরোধ জানানো হচ্ছে। অনাকাঙ্খিত কোন পরিস্থিতির দায় Business BD কর্তৃপক্ষ নেবে না।

নতুন ব্যবসা শুরু করতে আপনি আরো খুঁজতে পারেন:

kids dress wholesale market dhaka, baby winter clothes wholesale in dhaka, baby dress wholesale market in dhaka, baby clothes wholesale bangladesh, baby dress wholesale market in bangladesh, baby clothes factory, bangladesh wholesale clothing online, kids clothing wholesale, bangladesh baby clothes factory, ladies park market, বাচ্চাদের পোশাকের পাইকারি বাজার, বাচ্চাদের শীতের পোশাক, শীতের পোশাকের পাইকারি ব্যবসা, সদরঘাটের পাইকারি মার্কেট, সস্তা মার্কেট, পোশাকের পাইকারি মার্কেট, বেবি আইটেম, বেবিদের শীতের পোশাক